রাজধানীর পথে পথে থৈ থৈ পানি 

রাজধানীর পথে পানি জমে গেছে

রাজধানীর পথে পথে থৈ থৈ পানি 

অনলাইন ডেস্ক

রাজধানী ঢাকায় আজ শুক্রবার (১২ জুলাই) ভোর থেকে তুমুল বৃষ্টি হয়েছে। টানা কয়েকঘণ্টা বৃষ্টিতে রাজধানীর পথে পথে জমে গেছে পানি।

বৃষ্টিতে রাজধানীর শাহবাগ, গ্রিনরোড, মিরপুর-১, মিরপুর-১০, পান্থপথ, উত্তরা, বনানী, জাহাঙ্গীর গেট, মোহাম্মদপুরের তাজমহল রোড, শান্তিনগর, বিজয়নগর, বিজয় সরণি, বাংলা মোটর, ধানমন্ডি, আফতাবনগর, বাড্ডা, আজিমপুর এলাকায় জলাবদ্ধতা দেখা গেছে।   

সড়কে গাড়িগুলোকে সময় বন্ধ হয়ে যাওয়ার শঙ্কা নিয়ে চলতে দেখা যায়।

ফেসবুক গ্রুপ ট্রাফিক অ্যালার্টে অনেকেই পরমর্শ দিয়েছেন বাইরে বের না হতে; বিশেষ করে প্রাইভেট কার নিয়ে যারা বের হচ্ছেন তাদের জন্য এভাবে বলা হয়েছে।  

টানা বৃষ্টিতে ঢাকার সড়কে এতটাই পানি জমেছে যে পরিস্থিতি অনেকে এভাবে বর্ণনা করছেন—ঢাকার সড়কে নৌকা চলার মতো অবস্থা হয়ে গেছে।   

বেসরকারি একটি প্রতিষ্ঠানে চাকরি করেন মুশফিকুর রহমান। সকাল সাড়ে ৯টার দিকে তিনি টোলারবাগের বাসা থেকে বের হন।

তিনি জানান, ইঞ্জিনে পানি উঠে গিয়ে রাস্তায় অসংখ্য প্রাইভেট কার ও সিএনজি বন্ধ হয়ে দাঁড়িয়ে আছে। জলাবদ্ধতার সঙ্গে এতে করে যানজটও সৃষ্টি হয়েছে।   

টোলারবাগ থেকে বারিধারায় গন্তব্যে আসতে তার দেড় ঘণ্টা সময় লেগেছে এই যানজটের কারণে।  

সোহেল নামে একজন উবারচালক সংবাদ মাধ্যমকে জানান, তিনি সকালে আফতাবনগরের যে অবস্থা দেখেছেন তাতে সারা দিনে তিনি আর এ পথে আসবেন না।   

নিউমার্কেটের নিচতলার বেশ কিছু দোকানে পানি উঠে গেছে বলে জানা গেছে।  

আজিমপুর এলাকায় রিকশার ওপরে পানি উঠে যাওয়ায় অনেক যাত্রীকে সিটের ওপরের অংশে বসে যেতে দেখা গেছে।  

ইস্কাটন এলাকায় একজন সিএনজি চালক গণমাধ্যমকে বলেন, আধাঘণ্টা বৃষ্টি হলেই কোথাও যাওয়ার উপায় থাকে না। অবস্থা খুব খারাপ। বলার মতো কিছু নেই। আমার গাড়ি বন্ধ হয়ে গেছে। প্রথম যাত্রী নিয়েছে তাতেই এই অবস্থা। এখন দেখি কী করা যায়।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক