আজ ডায়ানার জন্মদিনে জানা গেল, চার্লসের সঙ্গে তার ভাল প্রেমই ছিল 

প্রিন্সেস ডায়ানা

আজ ডায়ানার জন্মদিনে জানা গেল, চার্লসের সঙ্গে তার ভাল প্রেমই ছিল 

অনলাইন ডেস্ক

আজ প্রিন্সেস ডায়ানা জন্মদিন। তার বড়ো ছেলে প্রিন্স উইলিয়াম রাজপরিবারের প্রধান চেয়ারে বসার প্রস্তুতি নিচ্ছেন । ডায়ানা যখন মারা যান তখন তার বয়স ছিল  ১৫ বছর। আর ছোট ছেলে হ্যারি রাজপরিবার ত্যাগ করে মেগানকে নিয়ে দেশান্তরি হয়েছেন।

 
চার্লসের শরীরও ভালো যাচ্ছে না।

প্রিন্সেস ডায়ানার যে সাক্ষাৎকার  ১৯৯৫ সালে বিবিসিতে প্রচারিত হবার পর সারা পৃথিবীতে চাঞ্চল্য সৃষ্টি করেছিল, তাতে বেরিয়ে এসেছিল প্রিন্স চার্লসের সাথে তার দাম্পত্যজীবন ভেঙে পড়ার পেছনের কাহিনি।
এতোবছর সেই সাক্ষাৎকারের পেছনের কথিত ঘটনা আবার হৈচৈ তুলেছে ব্রিটেনে।
কারণ, অভিযোগ উঠেছে যে মার্টিন বশির নামে বিবিসির যে সাংবাদিক সাক্ষাৎকারটি নিয়েছিলেন - তিনি প্রিন্সেস ডায়ানাকে ওই সাক্ষাৎকার দিতে রাজি করিয়েছিলেন কিছু জাল দলিলপত্র দেখিয়ে ।


অভিযোগটি তুলেছেন আর্ল স্পেন্সার - ১৯৯৭ সালে প্যারিসে এক গাড়ি দুর্ঘটনায় মারা যাওয়া প্রিন্সেস ডায়ানার ভাই। সেই রহস্যেরও আজও মীমাংসা হয়নি।  
এদিকে এক্সপ্রেস হ্যারির লেখা  স্মৃতিকথামুলক বই ‘স্পেয়ার’-এর মাধ্যমে দিয়েছে নতুন তথ্য ।  

হ্যারি লিখেছেন, হ্যারি ও তাঁর বড় ভাই উইলিয়াম ঘটনার দিনই জানতে পারেন সড়ক দুর্ঘটনায় ডায়ানা, তাঁর প্রেমিক দোদি আল-ফায়েদ এবং তাঁদের গাড়িচালক হেনরি পল মারা যান। স্মৃতিকথায় হ্যারি তুলে ধরেন কীভাবে সেদিন তাঁর বাবা চার্লস মায়ের মৃত্যুর কথা জানান। সে কথাটি তাঁর মাথায় কীভাবে তিরের মতো বিদ্ধ হয়েছিল।
স্মৃতিকথায় হ্যারি লিখেন, আমার বাবা বিছানার এক পাশে বসে হাঁটুর ওপর হাত রেখে আমাকে মর্মান্তিক সে খবর দিয়েছিলেন। বাবা অদ্ভুত ভাবে তাকিয়েছিলেন বাবাকে আগে কখনো এভাবে আমার দিকে তাকাতে দেখিনি। আমি ভেবেছিলাম মা (ডায়ানা) বেঁচে আছেন তখনও। হাসপাতালে নেওয়া হয়েছে। কিন্তু ততোক্ষণে সব শেষ। সেই প্রথম বাবা’র নিরব কান্না দেখি। এ কান্না দেখে বুঝতে পারি বাবা ভালবাসতেন মাকে।  আরও ছোটবেলায় দেখেছি মা ও ভীষণ ভালবাসতেন বাবাকে। যে কোনো বিষয় শেয়ার করতেন। কফি খেতেন একসঙ্গে। খুনসুটি করতেন।  
স্পেয়ারের এ তথ্য দিয়ে এক্সপ্রেস আসলে ডায়ানার সঙ্গে তার পরিবারের ভাল ঘনিষ্ঠতার কথা বোঝাতে চেয়েছে।  

news24bd.tv/ডিডি
 

এই রকম আরও টপিক