বাসের পেছনে ঢুকে গেল মোটরসাইকেল, বাঁচাতে গিয়ে যুবক নিহত

বাসের পেছনে ঢুকে গেল মোটরসাইকেল, বাঁচাতে গিয়ে যুবক নিহত

মুন্সিগঞ্জ প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়ের মুন্সিগঞ্জের শ্রীনগরে দুর্ঘটনা কবলিত এক মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করতে গিয়ে প্রাইভেটকার চাপায় নিহত হয়েছেন উজ্জ্বল পাঠান (৪০) নামে এক যুবক।

তিনি উপজেলার পাটাভোগ ইউনিয়নের  পূর্ব কামারখোলা এলাকার জলিল পাঠানের ছেলে বলে জানা গেছে।

রোববার রাত সাড়ে ৮ টার দিকে এক্সপ্রেসওয়ের শ্রীনগর পুরনো ফেরিঘাট এলাকায় ওই মর্মান্তিক ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীকে গুরুতর আহত অবস্থায় শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. মোহাম্মদ আব্দুল্লাহ।

স্থানীয় ফায়ার সার্ভিস সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শ্রীনগর পুরনো ফেরিঘাট এলাকায় মহাসড়কের মাওয়ামুখী লেনে একটি দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দূরপাল্লার যাত্রীবাহী বাসের পেছনে ঢুকে যায়।

এ সময় উজ্জ্বলসহ স্থানীয়রা দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলের আরোহীকে উদ্ধারে এগিয়ে আসে। হঠাৎ একটি বেপরোয়া প্রাইভেটকার উজ্জ্বলকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ঢাকায় পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীনগর হাঁসারা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাঞ্চন কুমার সিংহ। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল আরোহীকে বাঁচতে গিয়ে ওই যুবকের মর্মান্তিক মৃত্যু হয়।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক