ফরিদপুরে ৯ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার তিন

ফরিদপুরে ৯ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার তিন

অনলাইন ডেস্ক

ফরিদপুরে ৯ হাজার ৩২০টি ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)। এ সময় ইয়াবা ছাড়াও তাদের কাছে থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস ও নগদ ২৫ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

শনিবার (০১ জুন) বিকেলে র‍্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্পের দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করা হয়।

এরআগে, শুক্রবার (৩১ মে) দিবাগত মধ্য রাতে জেলা সদরের কাফুরা মুন্সিবাজার এলাকা থেকে ওই তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মাদক কারবারিরা হলেন রাজবাড়ী সদরের বিনোদপুর কলেজপাড়া এলাকার বাবর আলী প্রামাণিকের ছেলে আলামিন প্রামাণিক (৩০), একই এলাকার আক্তার আলীর ছেলে কোরবান আলী (৩৭) ও মো. সোহাগ আলী (২৮)।

র‌্যাবের ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে চট্টগ্রাম ও কক্সবাজারসহ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ফরিদপুরের কোতয়ালীসহ আশপাশের বিভিন্ন থানা এলাকায় সরবরাহ করে আসছিলেন।

তিনি বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক