অভিনেত্রী সীমানার মস্তিষ্কে রক্তক্ষরণ

অভিনেত্রী সীমানার মস্তিষ্কে রক্তক্ষরণ

অনলাইন ডেস্ক

গত ২০ মে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয় অভিনয়শিল্পী সীমানাকে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জানা যায়, মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে তার। এরপর থেকে তার শারীরিক অবস্থার আরও অবনতি হচ্ছে।

অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম এ বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, কিছুদিন আগে থেকে শারীরিক জটিলতায় ভুগছিলেন সীমানা।

এর মধ্যে হঠাৎ গত সোমবার অসুস্থ হয়ে পড়েন তিনি। বর্তমানে তিনি ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে সঙ্গীতশিল্পী পারভেজ বলেন, ‘গতকাল তার একটি সার্জারিও করা হয়েছে। বর্তমানে কী অবস্থা, তা এখনো কিছু বোঝা যাচ্ছে না।

এখনো তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। চিকিৎসকেরাও কিছু বলেননি। জানিয়েছেন, আরেকটু সময় লাগবে। তাকে এখন ভেন্টিলেশনে রাখা হয়েছে। পর্যবেক্ষণ শেষ হলে শারীরিক অবস্থা বিবেচনা করে চিকিৎসকেরা পরবর্তী সিদ্ধান্ত নেবেন। ’

উল্লেখ্য, ২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন অঙ্গনে কাজ শুরু করেন সীমানা। ‘দারুচিনি দ্বীপ’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন তিনি। পরে নাটকেও অভিনয় শুরু করেন। কিন্তু হঠাৎ ২০১৬ সাল থেকে অভিনয়ে বিরতি। পরে জানা যায়, মা হওয়ার জন্যই এই বিরতি। দুবার মা হওয়ার কারণে তার এই দীর্ঘ বিরতি। বিরতি ভেঙে গত বছর থেকে আবার নাটকে অভিনয় শুরু করেন।

news24bd.tv/SHS