বান্দরবানের বলিপাড়া ও রুমা এলাকা পরিদর্শনে বিজিবি মহাপরিচালক 

বান্দরবানের বিভিন্ন এলাকা পরিদর্শনে মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী

বান্দরবানের বলিপাড়া ও রুমা এলাকা পরিদর্শনে বিজিবি মহাপরিচালক 

অনলাইন ডেস্ক

বান্দরবানের থানচির বলিপাড়া ও রুমা উপজেলার বিভিন্ন অপারেশন ও সীমান্ত এলাকা পরিদর্শন করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী। সোমবার (১৩ মে) সকালে তিনি এসব এলাকা পরিদর্শন করেন বলে বিজিবির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।  

এ সময় তিনি বিজিবি’র বান্দরবান সেক্টরের আওতাধীন বলিপাড়া ব্যাটালিয়ন (৩৮ বিজিবি) পরিদর্শন এবং সব পর্যায়ের বিজিবি সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন। বান্দরবান সেক্টরের অধীন সব ব্যাটালিয়ন, বিওপি ও ক্যাম্পসমূহে দায়িত্বরত বিজিবি সদস্যরা ভিটিসি/ওয়্যারলেস সেটের মাধ্যমে সংযুক্ত ছিলেন।

 

মতবিনিময়কালে বিজিবি মহাপরিচালক সব অপারেশনাল, প্রশিক্ষণ ও প্রশাসনিক বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দেন। এরপর বিজিবি মহাপরিচালক বলিপাড়া ব্যাটালিয়নের অধীন স্পটহাইট টিওবি, থানচি বিওপি এবং থানচি বাজার পোস্ট পরিদর্শন করেন তিনি।

পরে বিজিবি মহাপরিচালক রুমা ব্যাটালিয়ন (৯ বিজিবি) এর ব্যাটালিয়ন সদর এবং অধীনস্থ দোপানিছড়া বিওপি পরিদর্শন করেন।  

এ সময় বিজিবি সদর দপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (জিএস শাখা), বিজিবি কক্সবাজার রিজিয়ন কমান্ডার, বান্দরবান সেক্টর কমান্ডার, বান্দরবান সেনা রিজিয়ন কমান্ডার এবং বলিপাড়া ও রুমা ব্যাটালিয়নের অধিনায়কসহ বিজিবি’র অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


news24bd.tv/আইএএম