জিজ্ঞাসাবাদের জন্য মিল্টন সমাদ্দারের সাত দিনের রিমান্ড চাইবে পুলিশ

জিজ্ঞাসাবাদের জন্য মিল্টন সমাদ্দারের সাত দিনের রিমান্ড চাইবে পুলিশ

অনলাইন ডেস্ক

‘চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ার’ নামে একটি আশ্রয়কেন্দ্রের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মিল্টন সমাদ্দারের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠাচ্ছে মহানগর গোয়েন্দা পুলিশ ডিবি। এর আগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে থানায় মামলা করা হয়। তার বিরুদ্ধে মৃত ব্যক্তিদের জাল মৃত্যু সনদ দেওয়ার অভিযোগে এই মামলা করা হয়।

ডিবি সূত্র জানিয়েছে, মিল্টনকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হচ্ছে।

তার বিরুদ্ধে হওয়া মামলা তদন্ত করবে ডিবি পুলিশ। তাকে রিমান্ডে আনলে তার অপকর্ম সঙ্গে জানা যাবে। একারণে তাকে আদালতে তুলে রিমান্ড আবেদন করা হবে।

বুধবার (১ মে) রাতে মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করা হয়।

এরপর সাংবাদিকদের সাথে আলাপকালে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ জানান, মিল্টন সমাদ্দারকে আমরা গ্রেপ্তার করেছি। তার বিরুদ্ধে অনেক অভিযোগ। তার বাড়ি বরিশালের উজিরপুরে। বাবাকে পেটানোর কারণে এলাকাবাসী তাকে এলাকা ছাড়া করে।  

ডিবি কার্যালয়ে বেশ কয়েকজন অভিযোগকারী অবস্থান করছেন বলেও জানিয়েছেন ঢাকা ডিবির প্রধান। তারা মমলা করবেন বলেও জানান তিনি। এর আগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডিবি পুলিশের একটি দল রাজধানীর মিরপুরে চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ারের সামনে থেকে মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার করে।

‘চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ার’ নামক বৃদ্ধাশ্রমের আড়ালে মিল্টন সমাদ্দারের নানা অপকর্ম নিয়ে সংবাদমাধ্যমে প্রতিবেদন প্রকাশের পর দেশব্যাপী তুমুল সমালোচনার ঝড় ওঠে।

news24bd.tv/SC