'ইসিকে মির্জা ফখরুলের দেয়া ধন্যবাদ যেন বজায় থাকে'

'ইসিকে মির্জা ফখরুলের দেয়া ধন্যবাদ যেন বজায় থাকে'

নোয়াখালী প্রতিনিধি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্বাচন কমিশনকে ধন্যবাদ দিয়ে যে গণতান্ত্রিক মানসিকতার পরিচয় দিয়েছেন তা বজায় রাখার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  

শুক্রবার সন্ধ্যায় নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এই আহ্বান জানান।  

আপিলে বিএনপির বাদ পড়া প্রার্থীদের বৈধতা দেয়ায় বৃহস্পতিবার নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানান বিএনপির মহাসচিব। ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়েছেন, এরপর যেন নিন্দা না জানান।

নির্বাচন কমিশনের পদত্যাগ দাবি না করে এই ধন্যবাদটা যেন যেন ৩০ ডিসেম্বর পর্যন্ত বজায় থাকে।  

ওবায়দুল কাদের আরও বলেন, ব্যারিস্টার মওদুদ জনপ্রিয়তা হারিয়েছে। জনগণ তার সঙ্গে নেই, তাই ককটেল পাঠিয়ে জনগণের দৃষ্টি আকর্ষণ করছে। মূলত তার দলের লোকজন বিশৃঙ্খলা সৃষ্টি করে অন্যের উপর দোষ চাপাচ্ছে।

তিনি নির্বাচনী শোডাউন নামে আচরণ বিধিলঙ্ঘন করেছেন। তিনি বসুরহাট ও কবিরহাটে শোডাউন করেও ১০ হাজারের বেশি লোক জমাতে পারেননি।

এসময় বসুরহাট পৌরসভার মেয়র মির্জা কাদের, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, জেলা আওয়ামী লীগের শিল্প বাণিজ্যবিষয়ক সম্পাদক নাজমুল হক নাজিম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর