'সবকিছু ভুলে নৌকা প্রতীককের জন্য এক হতে হবে'

'সবকিছু ভুলে নৌকা প্রতীককের জন্য এক হতে হবে'

যশোর প্রতিনিধি

যশোরবাসির জন্য আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটা বার্তা নিয়ে এসেছি। তা হলো, ৩০ ডিসেম্বরের নির্বাচনে সবকিছু ভুলে নৌকা প্রতীককে জেতানোর জন্য এক হতে হবে।

আওয়ামী লীগ যদি ঐক্য থাকে তাহলে বিএনপি বলেন আর জামায়াত বলেন ৩০ তারিখের পর তাদের কোন অস্তিত্ব থাকবে না। যশোর জেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধুর ভাতিজা ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে বৃহস্পতিবার বিকেলে যশোর পৌর কমিউনিটি সেন্টারে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় সম্মানিত অতিথি হিসেবে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পিযুষকান্তি ভট্টাচার্য, বিশেষ অতিথি হিসেবে দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক সংসদ সদস্য আব্দুর রহমান, কার্যকরি সদস্য এসএম কামাল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বক্তৃতা করেন। বর্ধিত সভায় যশোরের ৬টি আসনের বর্তমান সংসদ সদস্য ও দলীয় মনোনয়ন পাওয়া প্রার্থীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় শেখ হেলাল আরও বলেন, নেত্রী আমাদের শেষ আস্থার জায়গা।

উনি যে নির্দেশ দেবেন, আমরা সেটা বাস্তবায়ন করব। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে আপনারা ভাল থাকবেন। আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে দেশ ভাল থাকবে না। তাই নৌকাকে বিজয়ী করে আপনারা আওয়ামী লীগকে আবার ক্ষমতায় নিয়ে আসবেন।

তিনি বলেন, আওয়ামী লীগের সবচেয়ে খারাপ সময়েও যশোরবাসি আওয়ামী লীগকে ভোট দিয়েছে। এবারও যশোরবাসি ভুল করবে না। তিনি জেলার বিভিন্ন স্থান থেকে আসা দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, কে মনোনয়ন পেল, সে আপনার লোক না কার লোক, এসব দেখতে যাবেন না। নেত্রী শেখ হাসিনা মনোনয়ন দিয়েছেন। শেখ হাসিনাকে যদি আবার প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান, তাহলে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। সবাইকে মনে রাখতে হবে, আপনি নৌকায় ভোট দিচ্ছেন মানেই আপনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দিচ্ছেন।

NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর