ইসির কাছে নতুন যে আবেদন তৃণমূল বিএনপির

সংগৃহীত ছবি

ইসির কাছে নতুন যে আবেদন তৃণমূল বিএনপির

অনলাইন ডেস্ক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও প্রভাবমুক্ত রাখতে বৈধ ও অবৈধ অস্ত্র উদ্ধারসহ ভোটকেন্দ্রে নজরদারি করার জন্য নির্বাচন কমিশনে আবেদন জানিয়েছে তৃণমূল বিএনপি।

গতকাল মঙ্গলবার তৃণমূল বিএনপির মহাসচিব ড. তৈমুর আলম খন্দকারের প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল বরাবর লেখা এক চিঠিতে বিষয়টি জানা যায়।

চিঠিতে বলা হয়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন- ২০২৪ সুষ্ঠু ও প্রভাবমুক্ত করার লক্ষ্যে সকল প্রকার বৈধ/অবৈধ অস্ত্র উদ্ধারসহ, ভোটকেন্দ্র দখলকারী চিহ্নিত সন্ত্রাসীদের নির্বাচন পর্যন্ত নজরদারিতে রাখার জন্য আপনাকে অনুরোধ করা হলো।

এদিকে, ঢাকায় দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তৈমুর আলম খন্দকার বলেন, আমাদের সমর্থকরা বিভিন্নভাবে হুমকির সম্মুখীন হচ্ছে, প্রতিকূল পরিস্থিতির স্বীকার হচ্ছে।

কিছু কিছু ঘটনা যদি এখনি নিয়ন্ত্রণে আনা না যায় তাহলে পরিস্থিতি নিয়ন্ত্রণহীন হয়ে যাবে। শেখ হাসিনা আপনি সরকারকে নিয়ন্ত্রণ করছেন, আইনশৃঙ্খলা বাহিনী আপনার নিয়ন্ত্রণেই আছে। এসব ঘটনা নিয়ন্ত্রণ করেন। শেখ হাসিনা যদি এসব পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে না পারেন, তাহলে সুষ্ঠু নির্বাচন হবে না।

তৃণমূল বিএনপির প্রার্থীরা দেশের বিভিন্ন আসন থেকে ১৫১টি মনোনয়নপত্র জমা দিয়েছেন। যার মধ্যে ১৩৯টি নির্বাচন কমিশন বৈধ ঘোষণা করেছে।

news24bd.tv/SHS