মসজিদ নির্মাণের জন্য তহবিল সংগ্রহে নামলেন সাকিব-মাহমুদউল্লাহরা

বেজে গেছে টি২০ বিশ্বকাপের দামামা। এরইমধ্যে হয়ে গেছে ক্রিকেটের বৈশ্বিক এ আসরের তিনটি ম্যাচ। বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু হতে অবশ্য এখনও বাকি আছে বেশ কিছুদিন। আগামী ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে টাইগাররা। তার আগে অনুশীলন আর বিশ্রামে সময় কাটছে দলের।  

এর মধ্যে যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রোববার একটি ইসলামিক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, তানজিম হাসান সাকিব এবং হাসান মাহমুদ। এ অনুষ্ঠানে তাদের অংশগ্রহণ একটি মসজিদের নির্মাণের জন্য তহবিল সংগ্রহের জন্য।  

যুক্তরাষ্ট্রের ডালাসের টেক্সাসে অবস্থিত অ্যালেন মসজিদের নির্মাণ কাজ চলছে। সেই নির্মাণ কাজের জন্য তহবিল সংগ্রহে ডাকা হয় সাকিব-মাহমুদউল্লাহদের। স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে শুরু হয় এই অনুষ্ঠান।

এই অনুষ্ঠানের টিকিটের মূল্য ছিল ২০ ডলার। সবমিলিয়ে শতাধিক মানুষ এই অনুষ্ঠানে এসেছেন। এখান থেকে সংগৃহীত অর্থ দেয়া হয়েছে মসজিদ নির্মাণের জন্য গঠিত তহবিলে।

এদিকে, আগামী ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরুর পর বাংলাদেশ ১০ জুন খেলবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।  এরপর গ্রুপ পর্বের বাকি দুই ম্যাচ খেলতে ক্যারিবিয়ানে যাবে বাংলাদেশ। সেখানে নেদারল্যান্ডস ও নেপালের বিপক্ষে খেলবে তারা।

news24bd.tv/SHS