বগুড়ায় কিশোর-কিশোরী নিখোঁজ

কুলসুম (বাঁয়ে) ও কারিফ (ডানে)

বগুড়ায় কিশোর-কিশোরী নিখোঁজ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বগুড়ার আদমদীঘি উপজেলায় পৃথক ঘটনায় বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ এক কিশোর ও কিশোরীর সন্ধান মিলছে না। তারা হলো আদমদীঘির চাটখইর গ্রামের রফিকুল ইসলামের মেয়ে উম্মে কুলসুম (১৪) ও সান্তাহার কায়েতপাড়ার আদিল হোসেন রতনের ছেলে কারিফ (১৩)। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

জিডিতে বলা হয়েছে, স্থানীয় দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী কুলসুম গত ২০ জুন বেলা ১০টার দিকে পাশের নশরতপুর গ্রামে মামার বাড়িতে যাওয়ার কথা বলে নিজ বাড়ি থেকে বের হয়।

সে মামার বাড়িতে না গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হয়। তার বাবা রফিকুল ইসলাম আদমদীঘি থানায় জিডি করলেও পুলিশ আজ (৭ জুলাই) বিকেল পর্যন্ত তার সন্ধান পায়নি।  

অন্যদিকে, গত ২৩ জুন সন্ধ্যা ৭টার দিকে কারিফ প্রতিবেশী সাইদুর রহমান মোনার ছেলে শুভর সঙ্গে বাড়ি থেকে বের হয়। শুভ দু’দিন পর বাড়ি ফিরলেও শনিবার বিকেল পর্যন্ত কারিফকে পাওয়া যায়নি।

 

তাদের সন্ধানে পরিবারের সদস্যরা সম্ভাব্য সব স্থানে খোঁজ করলেও কোনো হদিস মেলেনি। এতে স্বজনরা চিন্তিত হয়ে পড়েছেন।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মো. ওয়াহেদুজ্জামান জানান, এর আগে তার উপজেলা থেকে কয়েকজন শিশু-কিশোর পারিবারিক কারণে স্বেচ্ছায় আত্মগোপন করেছিল। তাদের উদ্ধার করা হয়েছে। কুলসুম ও কারিফকে পেতে দেশের সব থানায় বেতার বার্তা ও সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও সন্ধান মেলেনি। এদের দু’জনের কারও প্রেমঘটিত কোনো রিপোর্ট নেই।  

ওসির দাবি, মাতৃহারা কুলসুম পরিবারে অবহেলিত ছিল। আর দুই দিন আগে পুলিশ পরিচয়ে এক প্রতারক ফোনে জানিয়েছিল, কারিফ রংপুরের বদরগঞ্জে ট্রেনের ধাক্কায় আহত হয়েছে। পরে বদরগঞ্জ থানায় খোঁজ নিয়ে ওই নামে কোনও পুলিশের সন্ধান পাওয়া যায়নি।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর