লংগদুতে আনসার-ভিডিপির সমাবেশ

আনসার সদস্যদের শেলাই মেশিন বিতরণ করা হচ্ছে।

লংগদুতে আনসার-ভিডিপির সমাবেশ

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটির লংগদু উপজেলায় আনসার-ভিডিপির সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার লংগদু উপজেলা আনসার ও ভিডিপির কার্যালয়ের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন।

এসময় রাঙামাটি জেলা আনসার ও ভিডিপির সার্কেল অ্যাডজুট্যান্ট মো. মিজানুর রহমান, লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাদ্দেক মেহ্দী ইমাম, উপজেলা আনসার-ভিডিপির ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুর জাহান বেগম, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সুকুমার বড়ুয়া, লংগদু থানার এস আই দুলাল হোসেন, আনসার ভিডিপির ইউনিয়ন পিসি এমাদুল হক, আটারকছড়া ইউনিয়ন ভিডিপি মহিলা দলনেত্রী কহিনুর বেগম বক্তব্য দেন।

সমাবেশে প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন বলেন, পার্বত্যাঞ্চলের প্রত্যন্ত উপজেলাগুলোতে আনসার-ভিডিপি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

বেশেষ করে পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় তাদের ভূমিকা অন্যতম।

তিনি বলেন, আমি সরকারে কাছে দাবি জানাচ্ছি গ্রাম প্রতিরক্ষার জন্য আবারো আনসার ও ভিডিপিদের অস্ত্র ফিরিয়ে দেওয়া হোক এবং কমপক্ষে ১৫হাজার টাকা তাদের বেতন ভাতা হোক।

পরে সমাবেশ শেষে অতিথিরা পিসি আমিরুল ইসলাম ও আটারকছড়া ভিডিপি মহিলা দলনেত্রী কোহিনুর বেগমকে একটি করে বাইসাইকেল ও বাকীদের ফুটবল প্রদান করেন।  

(নিউজ টোয়েন্টিফোর/মুমু/তৌহিদ)

সম্পর্কিত খবর