বউ বদল!

বউ বদল। প্রতীকী ছবি

বউ বদল!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার আরামনগর এলাকায় বউ বদলের ঘটনা ঘটেছে। তাও আবার দুই ভাইয়ের মাঝে। এ ঘটনায় এলাকায় তোলপাড় চলছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী পৌরসভার আরামনগর এলাকায় আব্দুল ওয়ারেছ আলীর ছেলে মজনু মিয়া ও ইউসুফ আলী।

বড় ছেলে মজনু মিয়ার সঙ্গে সামাজিক ও ধর্মীয় রীতি মোতাবেক সালমা বেগমের বিয়ে হয়। অন্যদিকে ছোট ছেলে ইউসুফ আলী বিয়ে করেন নাছিমা আক্তারকে। এক পর্যায়ে ছোট ভাইয়ের স্ত্রীর সঙ্গে গোপন সম্পর্ক তৈরি হয় বড় ভাই মজনু মিয়ার। সবার অগোচরে কিছুদিন তাদের মধ্যে মন দেওয়া-নেওয়া চলে।
এক পর্যায়ে তারা একে অন্যের হাত ধরে পালিয়ে গিয়ে বিয়ে করেন। এদিকে বাড়িতে থেকে যান ছোট ভাই ইউসুফ আলী ও বড় ভাইয়ের স্ত্রী সালমা বেগম। পরে মজনু মিয়ার ওপর প্রতিশোধ নিতে তারা দু'জন বিবাহবন্ধনে আবদ্ধ হন।

এলাকাবাসী জানায়, এক মাস পূর্বে বড় ভাই মজনু মিয়া তার স্ত্রী সালমা বেগমকে রেখে ছোট ভাইয়ের স্ত্রী নাছিমাকে নিয়ে পালিয়ে বিয়ে করে। বর্তমানে তারা নারায়ণগঞ্জে বসবাস করছে। এদিকে এর প্রতিশোধ নিতে ছোট ভাই ইউসুফ আলী এবং বড় ভাইয়ের স্ত্রী সালমা বেগম বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে বাড়িঘর ছেড়ে ঢাকায় আশ্রয় নেন। বিষয়টি প্রথমে গোপন থাকলেও পরে জানাজানি হওয়ায় বিব্রতকর অবস্থায় পড়েছেন তাদের বাবা আব্দুল ওয়ারেছ আলী।

এ ব্যাপারে স্থানীয় কাউন্সিলর সোহেল রানা বলেন, দুই ভাইয়ের মধ্যে বউ বদলের ঘটনা শুনেছি। ঘটনাটি সত্যি। বর্তমানে ওই বাড়িতে ভিড় করছে উৎসুক জনতা।

মজনু মিয়া ও ইউসুফ আলীর মা মনোয়ারা বেগম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমার বড় ছেলে মজনু মিয়া তার বিবাহিতা স্ত্রী সালমা বেগমকে রেখে ছোট ছেলে ইউসুফ আলীর স্ত্রী নাছিমাকে গোপনে বিয়ে করে পালিয়ে যায়। পরে ছোট ছেলে ইউসুফ আলী তার বড় ভাই মজনু মিয়ার স্ত্রী সালমাকে বিয়ে করে ঘর সংসার করছে। এ নিয়ে আমরা দুজন চিন্তায় আছি। সমাজের মানুষের কাছে মুখ দেখাতে পারছি না।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর