জানতে চাইবেন কর্কট

জানতে চাইবেন কর্কট

অনলাইন ডেস্ক

আজ মঙ্গলবার, ৩১ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।   

ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: আপনি আত্মবিশ্বাসী যে আপনার ধারণা সঠিক। আপনার কিছু বিষয়ে সন্দেহ আছে। বিস্মিত থাকবেন তবে একটি ভাল অবস্থান বজায় থাকবে। কাউকে বিব্রত করার সম্ভাবনা আছে।

বর্তমান পরিস্থিতিতে এটি সঠিক কাজ কি না তা অন্য বিষয়! 

বৃষ: মেজাজের পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার পক্ষ থেকে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হবে। আপনি এটি পছন্দ করুন বা না করুন, আপনাকে মৌলিক আর্থিক প্রশ্নগুলি মোকাবিলা করতে হবে।

মিথুন: আপনার প্রিয়জন যা বলছে তা আপনাকে অবশ্যই মনোযোগ সহকারে শুনতে হবে, যার কাছে আপনি আবেগগতভাবে খুব কাছাকাছি আছেন। আপনার জীবনে আশার খুব প্রয়োজন। সত্যের অনুসন্ধান প্রয়োজন তাই ছোট একটি যাত্রা করুন।  

কর্কট: জানার ইচ্ছে কমাবেন না। গুরুত্বপূর্ণ তথ্য নিজের কাছে রাখতে আগ্রহী নাই হতে পারেন তবে প্রয়োজনে তা করুন। অংশীদারদের অবহিত করার বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নিন।  

সিংহ: আপনি ঘনিষ্ঠ এবং উৎসাহী বিষয় থেকে শুরু করে সবচেয়ে নৈমিত্তিক মিটিং পর্যন্ত মানব যোগাযোগের পুরো পরিসর উপভোগ করতে পারেন। কর্মক্ষেত্রে, আপনার ধারণাগুলি খুব মনোযোগ সহকারে শোনা উচিত, কারণ আপনি সত্যিই সেই যোগ্যতা পেয়েছেন। নিজের আকাঙ্খা বজায় রাখুন।  

কন্যা: আধ্যাত্মিক স্বার্থ এবং রহস্যময় আকাঙ্ক্ষা বিকাশ করার সুযোগ। এমন কিছু বিষয় যা ভাষায় প্রকাশ করা অসম্ভব, তবে সেগুলির একটি জ্ঞান আপনাকে আপনার নিজের ভাগ্যের অনুভূতি স্থাপন করতে সহায়তা করবে সেই দিকে সতর্ক থাকুন। আপনার প্রতিদিনের বিষয়গুলি আরও ভালভাবে পরিচালনা করতে হবে।  

তুলা: আপনি কাউকে খারাপভাবে অনুমান করেছেন। তাকে ভুল বুঝবেন না, অনেক কিছু থেকে বঞ্চিত হবেন। বুদ্ধিমত্তা প্রয়োগ করুন। নিজেকে বদলানোর চেষ্টা করুন। একটি ছোট ভুল হয়তো অনেক ক্ষতি করতে পারে।  

বৃশ্চিক: আপনাকে অবশ্যই আপনার সেরাটা দেওয়ার চেষ্টা করতে হবে। আনন্দ এবং সমৃদ্ধি আসতে আর দেরি নেই। সঠিক পদক্ষেপের মাধ্যমে আপনি একটি সুদর্শন লাভ করবেন। শুধু তাই নয়, আবেগপ্রবণ সম্পদ চাওয়ার জন্য আপনার শ্রেষ্ঠ সময় এটি।  

ধনু: একটি আবেগগত শক্তি-সংগ্রাম চলছে, প্রায় নিশ্চিতভাবেই গৃহ সংক্রান্ত বিষয়ে। যদি কোনও সুযোগে কাজ আজকের উত্তেজনার কেন্দ্রবিন্দু হয়, তাহলে আপনার সহকর্মীদের অনুভূতিগুলি অবশ্যই স্বীকার করা এবং বোঝা উচিত। পাসিং ক্যাশ অফারের জন্য আপনার চোখ খোলা রাখুন।  

মকর: পরিস্থিতি একটু বিরক্তিকর থাকবে। সমস্ত রুটিন কাজ এবং প্রয়োজনীয় কাজগুলি চালিয়ে যাওয়া ছাড়া কিছুই করার নেই। মূল্যবান সময়ের অপেক্ষা করুন। পরবর্তীতে আনন্দের জন্য আরও সময় দিন। চিন্তা করবেন না, আপনার পুরস্কার আসবে।

আরও পড়ুন


আজ বৃষ্টি হতে পারে দেশের যেসব এলাকায়

৩১ আগস্ট: ইতিহাসে আজকের এই দিনে

লেবাননে জ্বালানি সংকট সমাধানে ইরান প্রথম তেল ট্যাংকার পাঠালো

স্বামীর পর্ণোকাণ্ডে সম্পর্কের ভাঙন, সন্তানদের সঙ্গে নিয়ে বাড়ি ছাড়ছেন শিল্পা

কুম্ভ: পারিবারিক আনন্দ এবং প্রেমের পরিপূর্ণতার সুযোগ রয়েছে। ভাল ছেড়ে খারাপ দিকে তাকাবেন না,তাহলে সমস্যা। কোনও কাজে আপনার নিয়ন্ত্রণ নেওয়ার সুযোগ আছে, এটি নিশ্চিত। কিন্তু আপনাকে অন্য লোকদের সঙ্গে নিয়ে যেতে হবে।

মীন: আপনি ইচ্ছে করলে অসুবিধাজনক সত্যের দিকে চোখ ফেরাতে পারেন। জীবনের কোনও অপ্রীতিকর দিকের মুখোমুখি হয়ে লাভ করার কিছু নেই যদি এটি আপনার উপকার করতে না পারে এবং অন্য কারও উপকার করতে না পারে। কল্পনা সুখকর হলে তাই আঁকড়ে বাঁচুন।  

news24bd.tv রিমু    

এই রকম আরও টপিক