ঢাকা উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের কমিটি গঠন কার্যক্রম শুরু

ঢাকা উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের কমিটি গঠন কার্যক্রম শুরু

Other

পহেলা মার্চ থেকে আনুষ্ঠানিকভাবে ওয়ার্ড ও থানা পর্যায়ের কমিটি গঠন করতে যাচ্ছে ঢাকা উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ। প্রেসের মাধ্যমে নয় সম্মেলনের মাধ্যমেই সকল স্তরের কমিটি গঠন করা হবে। কমিটিতে তারাই আসবে যাদের নেতৃত্বে আসার যোগত্যা রয়েছে এবং যারা বিতর্কমুক্ত। এমনটাই জানিয়েছেন দায়িত্বপ্রাপ্ত নেতারা।

২০১৯ সালের ৩০নভেম্বর ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের প্রায় এক বছর পর দুই ইউনিটের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পরই ওয়ার্ড ও থানা আওয়ামী লীগকে ঢেলে সাজানোর উদ্যোগ নেওয়া হয়েছে।

৩১ জানুয়ারি এক অনুষ্ঠানে দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দ্রুততম সময়ের মধ্যে থানা-ওয়ার্ড আওয়ামী লীগকে ঢেলে সাজানোর নির্দেশ দেন।


যে কারণে দোয়া কবুল হয় না

দুনিয়ার শ্রেষ্ঠ ‌জুমার দিনে ‘সূরা কাহাফ’ তেলাওয়াতের ফজিলত

দুনিয়ার শ্রেষ্ঠ ‌`জুমার’ দিনে যা করবেন

প্রতিদিন সকালে যে দোয়া পড়তেন বিশ্বনবি


দলের হাইকমান্ডের নির্দেশনায় চলতি মাসেই বর্ধিত সভা করে মহানগরের ওয়ার্ড থানা কমিটির সম্মেলন করবে উত্তর দক্ষিন আওয়ামী লীগ। বিতর্কিতরা যেন কমিটিতে না আসতে পারে সেদিকে সবোর্চ্চ নজরের কথা বললেন নেতারা ।

এদিকে ঢাকার দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজম জানান কোন প্রেস কমিটির সুযোগ নেই এবং বহিরাগত কেউই কমিটিতে আসতে পারবে না।

রাজধানীর রাজনীতিতে দীর্ঘদিনের ত্যাগী এবং বিতর্ক মুক্তদের কমিটিতে আনার দলীয় সভানেত্রীর নির্দেশনা বাস্তবায়নের কথা জানান মির্জা আজম।

news24bd.tv/আয়শা