‘অপরাজনীতি থেকে না ফিরলে, বিএনপির রাজনীতির অপমৃত্যু ঘটবে’

‘অপরাজনীতি থেকে না ফিরলে, বিএনপির রাজনীতির অপমৃত্যু ঘটবে’

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একটি দল একের পর এক ব্যর্থ হয়ে জনগণের ওপর প্রতিশোধ নিতে শুরু করেছে। তারা আবারও আগুন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে।

তিনি বলেন, বিএনপি অপরাজনীতি থেকে ফিরে না এলে, আগুনের লেলিহান শিখায় তাদের রাজনীতির অপমৃত্যু ঘটবে বলে দেশের জনগণ মনে করে।

সোমবার (১৬ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় নোয়াখালীর কবিরহাট বাজারের জিরো পয়েন্টে উপজেলা আওয়ামী লীগের প্রয়াত তিন নেতার স্মরণে আয়োজিত এক ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


আরও পড়ুন: লাইভে এসে সাকিবকে হত্যার হুমকি (ভিডিও)


এ সময় তিনি আরও বলেন, জন বিরোধী, রাষ্ট্র বিরোধী এসব কর্মকাণ্ডের অর্থ আমরা অনুসন্ধান করছি। যারা এসব অপকর্মে, দেশ বিরোধী কর্মকাণ্ডে, আগুন সন্ত্রাসের ফান্ডিং করছে তাদেরও বিচারের আওতায় আনা হবে। জনগণ ও রাষ্ট্রের সম্পদ ও কারো জীবন নিয়ে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না। নির্বাচনে অংশ নিয়ে ভোটের দিন এজেন্ট পর্যন্ত দিতে পারে না।

অথচ নির্বাচন হয়ে গেলে প্রতিবাদ করে। আজ নাকি সারা দেশে প্রতিবাদ। এসব যখন করে তাদের লজ্জা থাকা উচিত।

কবিরহাট উপজেলা আ.লীগের সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে স্মরণ সভায় আরও বক্তব্য রাখেন- নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা আ.লীগের সভাপতি এ এইচ এম খায়রুল আলম সেলিম, সদর উপজেলা চেয়ারম্যান এ.কে.এম সামছুদ্দিন জেহান, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান প্রমুখ।

news24bd.tv নাজিম