সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু

সাজ্জাদ হোসেন সুফল

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় জাতীয় কবি কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক সাজ্জাদ হোসেন সুফল (২৫) নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকের কলেজ (মমেক) হাসপাতালে তিনি মারা যান।

এর আগে বিকেলে বিশ্ববিদ্যালয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর এক অনুষ্ঠানে যাওয়ার পথে ত্রিশাল বাইপাসমোড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। নিহত সুফল উপজেলার মঠবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিনের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, সাজ্জাদ হোসেন সুফল মঙ্গলবার বিকেলে মোটরবাইকে ত্রিশাল উপজেলা সদর থেকে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে বাইপাস মোড় অতিক্রম করছিল। এসময় আসপাডা অফিসের সামনে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরবাইকের সংঘর্ষ হয়। এতে সুফল গুরুতর আহত হলে তাকে
মমেক হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে চিকিৎসকরা আইসিইউতে স্থানান্তর করেন।

পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান।

ত্রিশাল থানা-পুলিশের উপ পরিদর্শক আব্দুল কাইয়ুম জানান, পরিবারের ইচ্ছানুযায়ী মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। সুফল জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগ থেকে বিবিএ পরীক্ষা শেষ করে ইন্টার্ণশীপ করছিলেন। তিনি কবি নজরুল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহসম্পাদক ছিলেন।

(নিউজ টোয়েন্টিফোর/নোমান/তৌহিদ)

সম্পর্কিত খবর