ধর্ষকের ফাঁসির সাজা হওয়া উচিত, মন্তব্য 'টুয়েলভথ ফেল' অভিনেতার

ধর্ষকের ফাঁসির সাজা হওয়া উচিত, মন্তব্য 'টুয়েলভথ ফেল' অভিনেতার

অনলাইন ডেস্ক

মুক্তিপ্রাপ্ত 'টুয়েলভথ ফেল' সিনেমাটি রীতিমতো হইচই ফেলে দিয়েছিলো ভারতে। বক্স অফিসেও ভালোই ব্যবসা করেছে এই সিনেমা। দর্শক ও সমালোচকদের মন জয় করার পাশাপাশি অভিনেতা বিক্রান্ত ম্যাসির ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয় সিনেমাটি। আরজি কর ধর্ষণকাণ্ডের প্রতিবাদে উত্তাল গোটা ভারত।

এর মাঝেই এতে একের পর এক উঠে এসেছে চলচ্চিত্র জগতের যৌন হেনস্তার কালো অধ্যায়। এবার কথা বললেন জনপ্রিয় এই সিনেমার অভিনেতা বিক্রান্ত ম্যাসিও।  

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, “দুর্ভাগ্যবশত মহিলারা আমাদের মতো সুরক্ষিত নন। আমাদের সকলের একত্রিত হওয়ার সময় এসে গিয়েছে।

কোন জায়গায় খামতি থেকে যাচ্ছে, সে দিকে নজর দিতে হবে। আর শুরুটা করতে হবে নিজেকে দিয়ে। ”

ওই সাক্ষাৎকারে বিক্রান্তকে হেমা কমিটি প্রসঙ্গে প্রশ্ন করা হয়। সেখানেই তিনি জানান, মহিলাদের হেনস্থার ঘটনাকে শুধুমাত্র বিনোদন দুনিয়ার মধ্যে সীমিত রাখতে চান না অভিনেতা। বললেন, “হেমা কমিটি বা এই সংক্রান্ত কোনও বিষয়কে লঘু না করেই বলছি, মালয়ালম চলচ্চিত্র জগতে যা ঘটেছে, তাকে একটি ক্ষেত্রের মধ্যে সীমাবদ্ধ রাখতে চাই না আমি। ”

এ ছাড়াও তিনি মনে করেন, ইন্ডাস্ট্রির অন্দরে আরও অনেক অপ্রীতিকর ঘটনা রয়েছে যা প্রকাশ্যে আনা জরুরি।

ধর্ষণের মতো ঘৃণ্য অপরাধের জন্য ফাঁসির সাজাকে সমর্থন করেন বিক্রান্ত। বলেন, “ঘটনার গুরুত্বের উপর নির্ভর করে ফাঁসির সাজা দিতে হবে। অপ্রাপ্তবয়স্কদের উপর হওয়া অত্যাচারের ক্ষেত্রে তো এটাই একমাত্র সাজা হওয়া উচিত। ” 

news24bd.tv/TR    

এই রকম আরও টপিক