দোষী প্রমাণিত গ্র্যামিজয়ী টিম্বারলেক, গুনতে হবে জরিমানা

দোষী প্রমাণিত গ্র্যামিজয়ী টিম্বারলেক, গুনতে হবে জরিমানা

অনলাইন ডেস্ক

গ্র্যামিজয়ী মার্কিন পপ তারকা ও অভিনেতা জাস্টিন টিম্বারলেককে ৫০০ ডলার জরিমানা করেছেন আদালত। নিউইয়র্কের হ্যাম্পটনে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ প্রমাণিত হওয়ায় শুক্রবার আদালত অভিনেতার বিরুদ্ধে এ রায় দেন।

নিউইয়র্কের সাগ হারবার ভিলেজ বিচারপতি কার্ল ইরে টিম্বারলেককে ৫০০ ডলার জরিমানা করেছেন। আর এর সারচার্জ হিসেবে গায়ককে পরিশোধ করতে হবে আরও ২৬০ ডলার।

এর সঙ্গে ২৫ ঘণ্টা সময় সামাজিক পরিষেবার কাজে নিজেকে নিয়োজিত করতে হবে।

গত ১৮ জুন মধ্যরাতে এক হোটেল থেকে বেরিয়ে পুলিশের সিগন্যাল অমান্য করে ভুল লেনে গাড়ি চালাচ্ছিলেন টিম্বারলেক। পথিমধ্যে তার বিএমডব্লিউ আটকে দেয় পুলিশ। এরপর তার বিরুদ্ধে মদ্যপ অবস্থায় পুলিশের সিগন্যাল অমান্য করে ভুল লেনে গাড়ি চালানোর আনুষ্ঠানিক অভিযোগ গঠন করা হয়েছিল।

এ ঘটনায় 
গ্রেপ্তারের পর আদালতে তোলা হয়।

আদালত থেকে বের হয়ে নিজের দোষ স্বীকার করে সংবাদমাধ্যমে অভিনেতা বলেন, ‘যদি মদ্যপ অবস্থায় থাকেন, তাহলে গাড়ির স্টিয়ারিংয়ে বসা উচিত নয়। এমন পরিস্থিতিতে আরও অসংখ্য পথ আছে, একজন বন্ধুকে কল করতে পারেন অথবা উবার নেন। এ ছাড়া আরও অনেক ভ্রমণ অ্যাপ আছে, ট্যাক্সিও নিতে পারেন। আমার ভুলের জন্য অনুতপ্ত, কিন্তু আমি আশা করছি যে এই মুহূর্তে যাঁরা আমাকে দেখছেন এবং শুনছেন তাঁরা এই ভুল থেকে শিক্ষা নেবেন। ’

news24bd.tv/TR