সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় রুপিসহ যুবক আটক

সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় রুপিসহ যুবক আটক

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্তে ভারতীয় রুপিসহ এক যুবককে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে  উপজেলার বাংলাবাজার ইউনিয়নের দক্ষিণ কলাউড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত যুবক হলেন- ওই উপজেলার বাংলাবাজার ইউনিয়নের ভাওয়ালীপাড়া গ্রামের মো. সুরুজ আলমের পুত্র মোহাম্মদ হৃদয় মিয়া (২৫)।
 
বিজিবির সূত্র জানায়, সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধীনে বাংলাবাজার বিওপি'র কোম্পানি কমান্ডার সুবেদার আবুল বাসার আজাদের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে টহলদল বাংলাদেশের অভ্যন্তরে দক্ষিণ কলাউড়া গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে।

এ সময় ভারতীয় নাগরিক বাদরেনের নিকট মাছ বিক্রি করে টাকা নিয়ে বাংলাদেশে আসার পথে মোহাম্মদ হৃদয় মিয়া (২৫) আটক করা হয়। পরে তাকে তল্লাশি করে ১৯ লাখ ৫০ হাজার ভারতীয় রুপি উদ্ধার করা হয়।  

সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. হাফিজুর রহমান পিএসসি সত্যতা নিশ্চিত করে জানান, ভারতীয় রুপিসহ আটক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হবে। সীমান্তে চোরাচালান প্রতি রোধকল্পে বিজিবির আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে।

news24bd.tv/কেআই