রূপালী ব্যাংকের বরিশাল বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত  

রূপালী বাংক পিএলসি বরিশাল বিভাগের ব্যবসায়িক সম্মেলন-২০২৪

রূপালী ব্যাংকের বরিশাল বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত  

অনলাইন ডেস্ক

রূপালী বাংক পিএলসি বরিশাল বিভাগের ব্যবসায়িক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বরিশালস্থ বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর।  

এ সময় ব্যবস্থাপনা পরিচালক বর্তমান ব্যাংকিং খাতের চ্যালেঞ্জসমূহ মোকাবেলা করে উন্নত গ্ৰাহকসেবা প্রদানের মাধ্যমে ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের উপর গুরুত্বারোপ করেন।

এছাড়াও তিনি বিভিন্ন ব্যবসায়িক সূচকে সাফল্য অর্জনের জন্য বরিশাল  বিভাগের নির্বাহী ও শাখা ব্যবস্থাপকবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং এ সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখার জন্য সবাইকে নির্দেশনা প্রদান করেন।

এতে সভাপতিত্ব করেন ব্যাংকের বরিশাল বিভাগীয় প্রধান আব্দুল্লাহ আল মাহমুদ।

এ সময় উপস্থিত ছিলেন বরিশাল আঞ্চলিক কার্যালয়ের জোনাল ম্যানেজার মো. আমিনুল ইসলাম, পটুয়াখালী আঞ্চলিক কার্যালয়ের জোনাল ম্যানেজার মো. মনজুর হোসেন, ভোলা আঞ্চলিক কার্যালয়ের জোনাল ম্যানেজার মো. হায়দার আলী, পিরোজপুর আঞ্চলিক কার্যালয়ের জোনাল ম্যানেজার বিপুল কৃষ্ণ সন্নমত, বিভাগীয় কার্যালয়ের উপমহাব্যবস্থাপক মো. আব্দুল হালিম ও মো. আব্দুল কাদের জিলানী, বিভাগীয় অফিস ও জোনাল অফিসের নির্বাহী কর্মকর্তাগণ, বরিশাল বিভাগের ৪৯ টি শাখা ও ২ টি উপশাখা প্রধান এবং অন্যান্য কর্মচারীবৃন্দ।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক