নিহত ট্রাক ড্রাইভার ও রিক্সা চালকের পরিবারের পাশে তারেক রহমান

নিহত ট্রাক ড্রাইভার ও রিক্সা চালকের পরিবারের পাশে তারেক রহমান

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় সম্প্রতি বৈষম্যবিরোধী ছাত্র-জনতার ২০২৪-এর গণঅভ্যুত্থানে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে নিহত ট্রাক ড্রাইভার শহীদ নুরু বেপারী এবং রিক্সা চালক শহীদ ইমনের পরিবারকে সমোবেদনা জানিয়েছে ‘আমরা বিএনপি পরিবার।

আজ মঙ্গলবার সকালে (সেপ্টেম্বর ১০) রাজধানী ঢাকার যাত্রাবাড়ীতে মাতুইল উত্তরপাড়ায় শোকাহত সংশ্লিষ্ট দুটি পরিবারের সঙ্গে দেখা করে ‘আমরা বিএনপি পরিবার’-এর একটি প্রতিনিধি দল।

প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন, বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, ‘আমরা বিএনপি পরিবার’-এর আহবায়ক সিনিয়র সাংবাদিক আতিকুর রহমান রুমন, সদস্য সচিব কৃষিবিদ 
মোকছেদুল মোমিন মিথুন, সদস্য মাসুদ রানা লিটন, শাকিল আহাম্মেদ, ফরহাদ আলী সজীব, শাহাদাত হোসেন।

এদিকে আরও উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক সাইফুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের নেতা আরিফুর রহমান তুষার, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহসভাপতি জামিল, সহ-সাংগঠনিক মিজানুর রহমান রনি, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম-সম্পাদক মোহান, রুবেল পারভেজ, আফজাল, মিন্টু প্রমুখ।

এসময় বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, ‘সম্প্রতি দুনিয়া কাঁপানো গণঅভ্যুত্থানে যারা অকাতরে জীবন দিয়েছে, সেই ছাত্র-জনতা এবং শ্রমজীবী মানুষের উল্লেখযোগ্য কয়েকজনের মধ্যে এই এলাকায় তিনজন রয়েছেন। তাদের মধ্যে- নুরু বেপারী ও ইমন এবং আসাদুল হক বাবু’র পরিবার এখানে উপস্থিত রয়েছেন, আমরা এই তিন শহীদের আত্মার মাগফেরাত কামনা করছি।

এছাড়া বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব বলেন, বিএনপি সবসময় আন্দোলনে শহীদ ও নির্যাতিত পরিবারের পাশে থাকবে এবং তাদের সকল দ্বায়িত্ব গ্রহণ করবে। ‘আমরা বিএনপি পরিবার’-এর পক্ষ থেকে খোঁজ-খবর নেওয়ার জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

news24bd.tv/তৌহিদ