বাগেরহাটে ইজিবাইক-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

বাগেরহাটে ইজিবাইক-পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে মোংলা-মাওয়া মহাসড়কের কাটাখালী এলাকায় ব্যাটারি চালিত পিকআপ ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের চার যাত্রী নিহত হয়েছে। এসময় ইজিবাইকে থাকা  অপর এক যাত্রী আহত হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে কাটাখালী এলাকায় খুলনা-গামী একটি যাত্রীবাহী ইজিবাইক ও ঢাকাগামী মুরগী বোঝাই একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ইজিবাইকের তিন যাত্রী নিহত হয়। ইজিবাইকে থাকা আহত অপর দুই যাত্রীকে উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে নেয়ার পথে অপর এক যাত্রী মারা যায়।

দুর্ঘটনার পর মুরগী বোঝাই পিকআপটি পালিয়ে যায়।

নিহতরা হলেন, বাগেরহাটের মোরেলগঞ্জে উপজেলার নোমানের স্ত্রী নিপা বেগম (২৮), রামপাল উপজেলার ফয়লা এলাকার জিন্নতের ছেলে নির্মাণ শ্রমিক মাসুম (৩০), খুলনার দীঘলিয়া উপজেলার আরিফ শেখের ছেলে নির্মাণ শ্রমিক শওকত শেখ (৪০)। নিহত অপর এক ও আহত যাত্রীর পরিচয় এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।

কাটাখালী হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান জানান, সোমবার সকাল সাড়ে আটটার দিকে কাটাখালী এলাকায় খুলনা-গামী একটি যাত্রীবাহী ইজিবাইক ও ঢাকাগামী মুরগী বোঝাই একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ইজিবাইকের তিন যাত্রী নিহত হয়।

দুর্ঘটনার পর ইজিবাইকে থাকা আহত অপর দুই যাত্রীকে উদ্ধার করে ফকিরহাট হাসপাতালে নেয়ার পথে অপর এক যাত্রী মারা যায়। নিহত চার যাত্রীর মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। নিহত এক ও আহত এক যাত্রীর পরিচয় এখনো পাওয়া যায়নি। দুর্ঘটনার পর মুরগী বোঝাই পিকআপ পালিয়ে গেলেও মোল্লাহাট ব্রিজের টেল প্লাজার সিসিটিভির ফুটেজ দেখে পিকআপটি শনাক্তের চেষ্টা চলছে।  

news24bd.tv/JP