ময়মনসিংহ বিএনপির যুগ্ম আহ্বায়কসহ ২১ নেতাকর্মীর নামে মামলা

সংগৃহীত ছবি

ময়মনসিংহ বিএনপির যুগ্ম আহ্বায়কসহ ২১ নেতাকর্মীর নামে মামলা

অনলাইন ডেস্ক

সদ্য বহিষ্কৃত ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক ও ভালুকা উপজেলা বিএনপির আহ্বায়ক ফখরুদ্দিন আহমেদ বাচ্চুসহ ২১ জন নেতাকর্মীর 
বিরুদ্ধে লিখিত এজাহার দায়ের করা হয়েছে।

সোমবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১০টায় ভালুকা থানায় এ এজাহার দায়ের করা হয় বলে নিশ্চিত করেছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

তিনি জানান, বিএনপির নাম ব্যবহার করে বিভিন্ন প্রতিষ্ঠানে অনৈতিক সুবিধা আদায়ের অভিযোগে দলীয় সিদ্ধান্ত মোতাবেক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স এ এজাহার দায়ের করেন।  

এজাহারে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

এ বিষয়ে সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, পরিবর্তিত পরিস্থিতিতে কতিপয় ব্যক্তি বিএনপির নাম ব্যবহার করে অনৈতিক কাজে লিপ্ত রয়েছে বলে অভিযোগ পাওয়া যাচ্ছে। তাই দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানসহ সিনিয়র নেতৃত্ব এ বিষয়ে সবাইকে একাধিকবার সতর্ক করে অভিযুক্তদের বিরুদ্ধে সাংগঠনিক শাস্তিমূলক ব্যবস্থা নিয়েছেন।

তিনি আরও বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এ সব অপকর্মের সঙ্গে জড়িত এবং দলের ভাবমূর্তি বিনষ্টকারীদের বিরুদ্ধে এখন শুধু সাংগঠনিক শাস্তিমূলক ব্যবস্থা নয়, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ারও সিদ্ধান্ত নিয়েছেন।  

নেতাকর্মীদের ১৫ বছরের আত্মত্যাগ এবং প্রতিশ্রুতি কতিপয় ব্যক্তির অপকর্মের জন্য প্রশ্নবিদ্ধ হতে পারে না।

তারেক রহমানসহ দলের হাইকমান্ড এ বিষয়ে সর্বোচ্চ কঠোর নীতি অবলম্বন করছেন বলেও জানান তিনি।  

news24bd.tv/DHL

এই রকম আরও টপিক