আমাদের দেশ আমরা নিজেরাই গড়বো: ফারুক-ই-আজম

সংগৃহীত ছবি

আমাদের দেশ আমরা নিজেরাই গড়বো: ফারুক-ই-আজম

অনলাইন ডেস্ক

অন্তর্বর্তীকালীন সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় উপদেষ্টা ফারুক-ই-আজম বীর প্রতীক বলেছেন, দেশটি সবাইর, সবাই মিলে এই দেশ গঠতে হবে। দেশে কাজ করার পরিবেশ তৈরি হয়েছে। কেউ বলতে পারবেনা কাজ করার সুযোগ নেই। মানুষের সেবা দেওয়া একটি নেওয়ামত।

সবাই ভাগ্যে এটি জুটেনা। আমাদের দেশ আমরা নিজেরা গঠবো।

রোববার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় মীরসরাই উপজেলা পরিষদের কনফারেন্স রুমে বন্যা পরবর্তী পরিস্থিতি নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন।  

ফারুক-ই-আজম বলেন, বাংলাদেশের দিকে সারা বিশ্বের চোখ।

নানান ক্ষেত্র থেকে বন্যাদুর্গতদের জন্য সহযোগীতা আসছে। আপনাদের চিন্তা বাহিরে গিয়েও অনেক কিছু সমাধান করা হবে। কারো কাছে কিছু চাইতে হবে না । কত প্রতিষ্ঠান আসবে কি করতে পারে বলার জন্য ।  

তিনি বলেন, আপনারা জনগণের সেবা করেন। তাদেরকে নিয়ে বিভিন্ন প্রোগ্রাম করতে হবে। জণগণ দেশের মালিক। তাদের বিরদ্ধে গেলে থানা ছেড়ে চলে যেতে হবে। জনগণের সাথে প্রশাসনের সম্পর্ক ভালো হলে দেশ গঠন সহজ হবে।

মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা জেরিনের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন সেনাবাহিনীর ইউনিট কমান্ডার লে. কর্ণেল আল মামুন, সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত চক্রবর্তী, সহকারী পুলিশ সুপার মনিরুল ইসলামসহ উপজেলার বিভিন্ন স্তরের কর্মকর্তারা।

news24bd.tv/এসএম

এই রকম আরও টপিক