‘কল্কি ২৮৯৮’-তে অমিতাভের ‘বডি ডাবল’ সেজেছিলেন কে জানেন? 

‘কল্কি ২৮৯৮’-তে অমিতাভের ‘বডি ডাবল’ সেজেছিলেন কে জানেন? 

অনলাইন ডেস্ক

সায়েন্স ফিকশন ঘরানার সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তির পর থেকেই বিশ্বব্যাপী দারুণ সাড়া ফেলেছে। জনপ্রিয় দক্ষীণি অভিনেতা প্রভাস ও দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমাটি’ গত ২৭ জুন মুক্তি পায়। সিনেমাটি মুক্তির পর থেকে বক্স অফিসেও বেশ সাফল্য দেখিয়েছে।

‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমায় অমিতাভ বচ্চনের 'ডাবল বডি' দেখা যায়।

সিনেমায় প্রভাসের সঙ্গে মারপিট দৃশ্যে প্রভাস অমিতাভের রুপ ধারণ করেছিলেন। ‘কল্কি ২৮৯৮’-তে অমিতাভ বচ্চনের ‘বডি ডাবল’ সেজেছিলেন, জানেন ইনি আসলে কে?

তিনি হলেন অভিনেতা সুনীল কুমার। এই সুনীল কুমারই সেই ব্যক্তি যিনি ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমায় অমিতাভ বচ্চনের বডি ডাবল- হয়ে কাজ করেছেন।

সম্প্রতি ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে অমিতাভের সঙ্গে কাজ করার অভিজ্ঞতার কথা জানিয়েছেন সুনীল।

সুনীল স্মৃতিচারণ করে বলেন, 'সেটে সেটাই আমার প্রথম দিন ছিল, যখন আমি দৃশ্যে প্রবেশ করি। তখন অমিতাভ স্যার ও প্রভাস স্যার কাছাকাছি বসেছিলেন। আমি হার্নেস পরে আমার অ্যাকশন সিকোয়েন্সের জন্য তৈরি হলাম, তখন অমিতাভ স্যার আমার দিকে তাকালেন। তিনি আমার কাছে এসে ক্যামেরা পার্সনকে একটা ছবি তুলতে বললেন। আর হেসে বললেন, ‘সাবহি মেরে কো লম্বু বোলতে হ্যায়, আজ মুঝসে লম্বা কোই মিল গয়া (সবাই আমাকে লম্বা বলে ডাকে, তবে আজ আমার থেকেও লম্বা একজনের দেখা পেলাম)। ’

সুনীলের কথায়, ‘এই সিনেমায় কাজের বিষয়ে আমি এবং আমার পরিবারও খুব উত্তেজিত ছিলাম কারণ আমরা সবাই অমিতাভ বচ্চনের ভক্ত। আর এখানে আমি ওর বডি ডাবল হয়ে কাজ করেছি। শুটিংটাও বেশ মজার ছিল, কারণ আমি প্রচুর স্টান্ট করতে পেরেছি। ’

প্রসঙ্গত, ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমায় সুনীলের মুখ অমিতাভ বচ্চনের সঙ্গে সুপার ইম্পোজ করা হয়েছিল।

k 

‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমাটি পরিচালনা করেছেন নাগ অশ্বিন। এতে মুখ্য ভূমিকায় দেখা গেছে প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান, দিশা পাটানিসহ অনেকে। এতে প্রভাসকে ভৈরব নামের একটি চরিত্রে অভিনয় করতে দেখা যায়, দীপিকাকে ‘এসইউ-এম৮০’ ওরফে সুমতি নামের এক অন্তঃসত্ত্বা নারীর ভূমিকায় দেখা গেছে। অমিতাভ অশ্বত্থামার চরিত্রে ও কমল হাসানকে দেখা গেছে সুপ্রিম ইয়াসকিনের চরিত্রে। সিনেমাটিতে আরও রয়েছেন বাঙালি অভিনেতা শাশ্বত চ্যাটার্জি। এ ছাড়াও ম্রুণাল ঠাকুর, দুলকার সালমানসহ অনেক তারকাই এ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেছেন।

সিনেমাটি তেলুগু, হিন্দি ভাষা ছাড়াও তামিল, কন্নড় এবং মালায়লাম ভাষাতেও মুক্তি পেয়েছে।

news24bd.tv/TR


 

সম্পর্কিত খবর