বন্যার্তদের দুর্ভোগে 'মন খারাপ' শাবনূরের  

বন্যার্তদের দুর্ভোগে 'মন খারাপ' শাবনূরের  

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার নব্বই দশকের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। লম্বা সময় ধরে অভিনয় থেকে দূরে ছিলেন এই নায়িকা। সম্প্রতি দীর্ঘ বিরতি ভেঙে আবারও সিনেমায় ফেরার ঘোষণা দেন তিনি। কিছুদিন আগেই জানিয়েছিলেন ‘রঙ্গনা’ সিনেমা দিয়ে পর্দায় ফিরছেন শাবনূর।

এই অভিনেত্রী ফেসবুকে বেশ সরব। দেশে ভয়াবহ বন্যায় মন খারাপ শাবনূরের। বর্তমানে অস্ট্রেলিয়ায় রয়েছেন তিনি। সুদূর অস্ট্রেলিয়া থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বন্যার্তদের নিয়ে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন গুণী এই অভিনেত্রী।
  

বুধবার চলমান বন্যা পরিস্থিতি নিয়ে ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, 'দেশের স্মরণকালের ভয়াবহ বন্যায় তছনছ হয়ে গেছে দেশের বিভিন্ন জেলা-উপজেলা, বিশেষ করে পূর্বাঞ্চলের বেশ কয়েকটি জেলার পুরো জনপদ বানের পানিতে তলিয়ে গেছে। মানুষের সীমাহীন দুর্ভোগ দেখে খুব কষ্ট পাচ্ছি, বেশি পীড়া দিচ্ছে ঘরছাড়া নারী, শিশু ও বয়স্ক মানুষের অসহায়ত্ব দেখে'।

তিনি আরও লিখেছেন, 'বন্যার্তদের সহায়তায় মানুষের অভূতপূর্ব সাড়া দেখে মনের মধ্যে শান্তি অনুভব করছি। এবার বন্যাকবলিত অসহায় মানুষের আর্থিক ও মানবিক সাহায্যে এগিয়ে এসেছেন বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী, সশস্ত্র বাহিনীর সদস্যরা, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনসহ অনেকেই, যা সত্যিই প্রশংসনীয়। ‘মানুষ মানুষের জন্য’ এই কথার যথার্থতা আবারও প্রমাণিত হলো'।

news24bd.tv/TR    

এই রকম আরও টপিক