এই প্রথম রাজের সঙ্গে জুটি গড়লেন ভাবনা

শরীফুল রাজ ও আশনা হাবিব ভাবনা

‘আলতাবানু কখনো জোছনা দেখেনি’ ছবিতে 

এই প্রথম রাজের সঙ্গে জুটি গড়লেন ভাবনা

অনলাইন ডেস্ক

শরীফুল রাজের সঙ্গে অভিনয় জুটি গড়ছেন আশনা হাবিব ভাবনা। বুধবার বিকেলে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবিটি পরিচালনা করবেন হিমু আকরাম। এই ছবিতে আছেন ভারতের স্বস্তিকা মুখোপাধ্যায়ও।

বৃহস্পতিবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে ভাবনা বলেন, ‘দুই মাস ধরে ছবিটিতে কাজের ব্যাপারে পরিচালকের সঙ্গে আমার কথাবার্তা চলছিল। ছবির গল্প, আমার চরিত্র-দুটিই ভালো লেগেছে। গতকাল বিকেলে চূড়ান্তভাবে সিদ্ধান্ত নিই, ছবিটিতে কাজ করব। এরপর চুক্তিবদ্ধ হয়েছি।

তা ছাড়া এই ছবিতে প্রথম রাজ ও ভারতের স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ হবে। দুজনই আমার পছন্দের শিল্পী। ’

ভাবনা আরও বলেন, আগামী সেপ্টেম্বরের শেষের দিকে ছবির শুটিং শুরুর কথা আছে। এতে আরও অভিনয় করবেন মামুনুর রশীদ, এরফান মৃধা শিবলু প্রমুখ।

ছবিতে ভাবনার চরিত্রের নাম জুলেখা। ভাবনা বলেন, ‘আমি সাধারণত যে ধরনের গল্প, চরিত্র পছন্দ করি, সেই ছাপ এখানে আছে। আমি সব সময় পূর্বের করা ছবির গল্প, চরিত্রে থকে নতুন ছবির বেলায় ভিন্নতা খুঁজি। এই ছবিতে সেটি আমি পেয়েছি। ’

ছবির গল্প ও চরিত্র সম্পর্কে বিস্তারিত জানাতে চাননি ভাবনা। তিনি বলেন, ‘ছবির গল্প ও আমার চরিত্র সম্পর্কে বিস্তারিত বলা মানা আছে পরিচালকের কাছ থেকে। এতটুকুই বলি, একটি সংগ্রামী চরিত্র জুলেখা। আর এ ধরনের চরিত্র আমার পছন্দ। অভিনয়টা করা বা দেখানোর সুযোগ থাকে এ ধরনের চরিত্রে। ’ এই ছবিতে রাজের বিপরীতে দেখা যাবে ভাবনাকে।

এই অভিনেত্রী রাজ সম্পর্কে বলেন, তার ‘হাওয়া’ ছবিটি দেখার সুযোগ হয়েছে। তার অভিনয় ভালো লেগেছে।  

ভাবনা বলেন, ‘আমার সঙ্গে রাজের ওভাবে জানাশোনা নেই। কিন্তু রাজের অভিনয় দেখলে বোঝা যায়, কাজের ব্যাপারে আন্তরিকতা আছে তাঁর। অভিনয়ের ক্ষুধা আছে তার মধ্যে। তার ছবি সিলেকশন ভালো, যা আমার কাজের ভাবনার সঙ্গে তার ভাবনাটা মিলে যায়। আরেকটি ব্যাপার হলো, সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে ওভাবে পাওয়া যায় না। তার এ ধরনের আচরণটাও আমার ভালো লাগে। ’

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক