'বন্যা ট্যুর বন্ধ হোক' 

'বন্যা ট্যুর বন্ধ হোক' 

অনলাইন ডেস্ক

গত কয়েক দিনের টানা বৃষ্টি ও প্রতিবেশি দেশ ভারত থেকে নেমে আসা ঢলে দেশের বেশ কিছু জেলায় ভয়াবহ বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। পানির নিচে তলিয়ে গেছে রাস্তাঘাট। ঘরবাড়িতে উঠেছে পানি। এতে পানিবন্দি হয়ে পড়েছে লাখ লাখ মানুষ।

বন্যায় আটকা পড়া ব্যক্তিরা মানবেতর জীবনযাপন করছেন। এদিকে ভয়াবহ বন্যায় অসহায়দের সাহায্যে এগিয়ে আসছেন সর্বস্তরের জনগণ। যে যেভাবে পারছেন  সাহায্য সহায়তা করে চলেছেন।

বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে এগিয়ে এসেছেন অভিনেতা ইরফান সাজ্জাদ

শুক্রবার সামাজিক যোগাযোগমাধমে একটি পোস্ট দিয়েছেন অভিনেতা ইরফান সাজ্জাদ। বন্যা কবলিত এলাকায় ট্যুর বন্ধে আহ্বান জানিয়ে পোস্ট দিইয়েছেন এই অভিনেতা।

ফেসবুকে ইরফান সাজ্জাদ লিখেছেন, ৫০ হাজার টাকা সংগ্রহ করে একটা গাড়ি নিয়ে ৬ জনের টিম গিয়ে ৩০ হাজার টাকা ভাড়া খরচ করে ২০ হাজার টাকা ত্রাণ সহায়তা দেওয়ার বিষয়টা খুবই বিব্রতকর। কারণ, এদেশে অসংখ্য ট্রাস্টেড জায়গা আছে টাকা দেওয়ার। সেগুলোতে দিয়ে দিলেই হয়। কিন্তু তা না করে এই বন্যা ট্যুর খুবই বিরক্তিকর!

তিনি আরও লেখেন, আর যদি যাওয়ারই হয় থাকা-খাওয়া এগুলো নিজেদের টাকায় করলে ভালো হয়। না পারলে সংগ্রহকৃত টাকা কোন ট্রাস্টেড ফান্ড বা যারা অলরেডি ওখানে আছেন ট্রাস্টেড তাদের দিয়ে দিলে ভালো হয়। মনে রাখবেন, আপনার একজনের আসা-যাওয়া ও থাকা-খাওয়ার খরচ দিয়ে একটি পরিবারের খাবারের ব্যবস্থা হয়ে যাবে।

এর আগে, গত ২১ আগস্ট ফেসবুক বন্যার্তদের সহায়তা করতে একটি স্ট্যাটাসে আরফান লিখেছেন, দক্ষ কোন রেসকিউ টিম আছে যারা হেলিকপ্টার করে বন্যার্তদের উদ্ধার করতে পারবে? হেলিকপ্টার ভাড়া হতে শুরু করে যাবতীয় সাপোর্ট দিতে চাই।

news24bd.tv/TR