নরেন্দ্র মোদিকে পেছনে ফেললেন শ্রদ্ধা!

নরেন্দ্র মোদিকে পেছনে ফেললেন শ্রদ্ধা!

অনলাইন ডেস্ক

মুক্তির আগেই রেকর্ড গড়ে শ্রদ্ধা কাপুর অভিনীত 'স্ত্রী ২' সিনেমা। বৃহস্পতিবার (১৫ আগস্ট) ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া এই সিনেমা বক্স অফিসে দারুণ সাফল্য করছে। ইতোমধ্যেই ৩০০ কোটি ব্যবসা করে ফেলেছে বক্স অফিসে। এর মাঝেই শ্রদ্ধা গড়লেন নতুন রেকর্ড।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ছাড়িয়ে গেলেন এই অভিনেত্রী।

শ্রদ্ধা বরাবরই ইনস্টাগ্রাম ফলোয়ার্সের নিরিখে অনেকের থেকে অনেকটাই এগিয়ে থাকেন। তার সমসাময়িক অনেক অভিনেতা অভিনেত্রীর থেকেই শ্রদ্ধার ইনস্টাগ্রামের ফলোয়ার্সের সংখ্যা অনেক বেশি। তবে সেই সংখ্যায় শ্রদ্ধা এবার ছাপিয়ে গিয়েছেন নরেন্দ্র মোদিকেও।

এই মুহূর্তে ইনস্টাগ্রামে মোদির অনুসরণকারীর সংখ্যা ৯১.৩ মিলিয়ন। অন্যদিকে ‘স্ত্রী ২’ মুক্তি পাওয়ার পরে শ্রদ্ধার অনুসরণকারী সংখ্যা ৯১.৪ মিলিয়ন। অর্থাৎ, মোদিকে পেছনে ফেলে ফলোয়ার্সের দৌড়ে এগিয়ে গিয়েছেন শ্রদ্ধা।

প্রসঙ্গত, ভারতে সবচেয়ে বেশি ইনস্টাগ্রাম-ফলোয়ার্স সংখ্যার তালিকায় শ্রদ্ধা রয়েছেন তৃতীয় স্থানে। তাঁর আগে রয়েছেন ক্রিকেট তারকা বিরাট কোহলি ও প্রিয়াঙ্কা চোপড়া। বিরাট ও প্রিয়ঙ্কার ফলোয়ার্সদের সংখ্যা যথাক্রমে ২৭১ মিলিয়ন এবং ৯১.৮ মিলিয়ন। শ্রদ্ধার পরেই ৮৫.১ মিলিয়ন ফলোয়ার্স নিয়ে তালিকায় রয়েছেন আলিয়া ভাট। দীপিকা পাড়ুকোনের ফলোয়ার্সের সংখ্যা ৭৯.৮ মিলিয়ন।

এদিকে 'স্ত্রী ২' সিনেমায় অভিনয় শ্রদ্ধা কাপুর ছাড়াও আরও রয়েছেন রাজকুমার রাও, অভিষেক বন্দ্যোপাধ্যায়, পঙ্কজ ত্রিপাঠি ও অপারশক্তি খুরানা প্রমুখ।

news24bd.tv/TR