ঝিনাইদহ পৌর মেয়রের কক্ষে তালা

সংগৃহীত ছবি

ঝিনাইদহ পৌর মেয়রের কক্ষে তালা

অনলাইন ডেস্ক

ঝিনাইদহ পৌরসভার মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজলের কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছে ছাত্রদলের নেতাকর্মীরা। একদলীয় নির্বাচনের ‘অবৈধ মেয়র’ আখ্যা দিয়ে রোববার (১৮ আগস্ট) বিকেল ৪টার দিকে ছাত্রদলের কয়েক'শ নেতাকর্মী পৌরসভায় গিয়ে মেয়রের কক্ষে তালা ঝুলিয়ে ‘অবৈধ মেয়রের প্রবেশ নিষেধ’ লেখা পোস্টার লাগিয়ে দেয়।

এসময় মেয়রের নেমপ্লেটটিও সরিয়ে ফেলেন তারা। ছাত্র আন্দোলনে শেখ হাসিনা সরকার পতনের পর থেকে মেয়র হিজল পৌরসভায় আসতেন না।

গত পৌর নির্বাচনে তিনি আওয়ামী লীগের দলীয় প্রার্থীকে বিপুল ভোটে হারিয়ে স্বতন্ত্রভাবে মেয়র নির্বাচিত হলেও দলের মিছিল-মিটিংয়ে সরব থাকতেন।

পৌর মেয়রের রুমে তালা ঝুলানোর বিষয়ে জেলা ছাত্রদলের সভাপতি এসএম সোমেনুজ্জামান সোমেন বলেন, একদলীয় নির্বাচনে মেয়র হয়ে কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল বেপরোয়া কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন। পৌরসভার সব টেন্ডার তিনি এবং তার শ্যালকের নামে হাতিয়ে নিচ্ছেন। তিনি আরো বলেন, হাট বাজার বেনামে দখল করেছেন।

মেয়র হিজল গোপনে বিভিন্ন পদে অবৈধভাবে নিয়োগের পাঁয়তারা করছেন। এ ছাড়া তিনি জনগণের এই সম্পত্তি জাহেদী ফাউন্ডেশন বানিয়ে পৌরসভার প্রতিটি চেয়ার-টেবিলে জাহেদী ফাউন্ডেশন লিখে মানুষের মাঝে বিভ্রান্ত ছড়াচ্ছেন।

এ সময় পৌরসভায় জেলা ছাত্রদলের সভাপতি এসএম সোমেনুজ্জামান সোমেন, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মানিক, সহসভাপতি নয়ন হাওলাদার ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক শাহেদ আহম্মেদসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ঝিনাইদহ পৌরসভার মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল জানান, ‘আমি জনগণের ভোটে মেয়র নির্বাচিত হয়েছিলাম। আমার সফলতা ও ব্যর্থতার বিচার জনগণই করবে। ’

news24bd.tv/JP

এই রকম আরও টপিক