শেরপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল চালক নিহত

ছবি: নিহত মোয়াজ্জেম

শেরপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল চালক নিহত

অনলাইন ডেস্ক

শেরপুরের নালিতাবাড়ীতে ওভারটেক করে আসা দ্রুতগতির ট্রাকের চাপায় মারা গেছেন মোয়াজ্জেম হোসেন নামে এক মোটরসাইকেল চালক। আহত হয়েছেন শামীম ও জাহিদ নামে আরো দুই আরোহী।

শুক্রবার (১৬ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে নালিতাবাড়ি শহরের অদূরে নয়ানিকান্দা বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তারা সবাই শেরপুরের চরজঙ্গলদী গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শেরপুরের চর জঙ্গলদী এলাকার তিন বন্ধু মোয়াজ্জেম, শামীম ও জাহিদ মোটরসাইকেলে নালিতাবাড়ী যাচ্ছিল। পথিমধ্যে বিকেল সাড়ে ৫টার দিকে শহরের নয়ানিকান্দা বাইপাস এলাকায় বিপরীত দিক থেকে একটি ট্রাক তাদের অতিক্রম করছিল। একই সময় বিপরীতগামী একটি ট্রাক অন্য ট্রাকটিকে ওভার টেকিং করে যেতে চাইলে মোটরসাইকেলের সামনাসামনি চলে আসে। মোটরসাইকেলটি নিয়ন্ত্রণের চেষ্টা করলেও সামনে একটি হাঁস পড়ে যায়।

হাঁসটিকে বাঁচাতে, আকস্মিক মোটরসাইকেলের ব্রেক কষলে বিপরীত দিক থেকে আসা ট্রাক তাদের চাপা দেয়। এতে মোটরসাইকেল চালক মোয়াজ্জেম ঘটনাস্থলেই প্রাণ হারায়। গুরুতর আহত হয় শামীম ও জাহিদ। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শেরপুর সদর হাসপাতাল এবং নিহতকে নালিতাবাড়ী হাসপাতালে নিয়ে যায়।

নিহত মোয়াজ্জেম চর জঙ্গলদী গ্রামের ছামাতুল্লাহর ছেলে।

আরও পড়ুন: নিখোঁজের ১১ দিন পর মর্গে মিলল যুবকের মরদেহ

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভুইয়া জানান, ঘাতক ট্রাকটি শনাক্ত করা সম্ভব হয়নি। নিহতের স্বজনরা এলে পরবর্তী পদক্ষেপ নেওয়া করা হবে।

news24bd.tv/JP

এই রকম আরও টপিক