'রাজাকার' আখ্যা দেয়া হয়েছিল নওশাবাকে

'রাজাকার' আখ্যা দেয়া হয়েছিল নওশাবাকে

অনলাইন ডেস্ক

২০১৮ সালে নিরাপদ সড়কের আন্দোলনে সক্রিয় ছিলেন অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। সেসময় সামাজিকমাধ্যমে সরকারবিরোধী পোস্ট করার দায়ে তাকে গ্রেপ্তার করা হয়েছিল। নওশাবা সেই সময়ের তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন উপস্থাপক তানভীর তারেকের শো'তে।

বুধবার প্রকাশিত একটি ভিডিওতে কান্নাজড়িত কণ্ঠে নওশাবা জানান, সাবেক হাসিনা সরকারের আমলে তাকে 'রাজাকার' বা দেশদ্রোহী আখ্যা দেওয়া হয়েছিল।

অভিনেত্রীর ভাষ্যমতে, 'রাজাকার' শব্দটা যে কি বিষাক্ত! আমি দোয়া করতাম কেউ যদি আমাকে ভালো নাও বাসেন সেও যেন এই শব্দটা না শোনেন। 'রাজাকার' শব্দটা ভেতরে ভেতরে আপনাকে মেরে ফেলে।     

সেসময়ের কষ্টের কথা মনে করে এই অভিনেত্রী বলেন, আমি কী বলতে চেয়েছিলাম হয়ে গেল কি। সেসময় তাঁর পরিবার থেকে শুরু করে সকলেই সমব্যাথী ছিলেন বলেও জানান নওশাবা।

নওশাবা বলেন, আমি যা দেখেছি তাই বলেছি। কিন্তু ওরা আমাকে ভয় দেখিয়ে সবার মুখ বন্ধ করতে চেয়েছিল। সেই সময় একমাত্র কন্যাকে নিজের দুর্ভোগের কথাও শেয়ার করেছেন নওশাবা।

আরও পড়ুন: '২১ দিনের নির্যাতন, নিজের মেয়েকেই চিনতে পারতেন না নওশাবা'

গত ৬ বছরে ২০ বারের ওপরে বাসা বদলিয়েছেন তিনি। কেউ বাসা ভাড়া দিতে চায়নি, সংসার ভেঙেছে। নিজের বাড়িতে জায়গা হয়নি তার। বন্ধুর নামে বাসা ভাড়া নিয়ে বোরকা পরে ঢুকতেন এই অভিনেত্রী। ক্যারিয়ারেও অনেক ক্ষতিগ্রস্ত হয়েছেন বলে জানান তিনি।

ভিডিওটি দেখুন এখানে

news24bd.tv/TR  

 

এই রকম আরও টপিক