প্যারিস অলিম্পিকের সমাপনী অনুষ্ঠানে চমক দেখাবেন টম ক্রুজ  

প্যারিস অলিম্পিকের সমাপনী অনুষ্ঠানে চমক দেখাবেন টম ক্রুজ  

অনলাইন ডেস্ক

আগামী রোববার সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হতে চলেছে প্যারিস অলিম্পিকের এবারের আসর। শোনা যাচ্ছে, অলিম্পিকের সমাপনী অনুষ্ঠানে রয়েছে একাধিক চমক। ডেথ স্টান্ট দেখাতে পারেন হলিউড সুপারস্টার টম ক্রুজ। ফ্রান্সের জাতীয় স্টেডিয়ামে অলিম্পিকের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানের শৈল্পিক পরিচালক টমাস জলি প্রকাশ করেছেন, অনুষ্ঠানটি সংক্ষিপ্ত হলেও এতে থাকবে একাধিক চমক। বিশ্বব্যাপী এক বিলিয়নেরও বেশি দর্শকের জন্যে এটি উন্মুক্ত করা হবে। এরিয়াল ডিসপ্লে, বিশাল সেট এবং দর্শনীয় আলোর প্রতিশ্রুতি-সহ এটি ১০০ টিরও বেশি নৃত্যশিল্পী, সার্কাস শিল্পী এবং অন্যান্য অভিনয়শিল্পীরা অনুষ্ঠানে পারফরম্যান্স করবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে লেডি গাগা, সেলিন ডিওন এবং আয়া নাকামুরাসহ কিছু বিশাল তারকা উপস্থিত ছিলেন, তবে এদের থেকে কিছু বড় সেলিব্রিটিও রোববার অলিম্পিকের সমাপ্তি অনুষ্ঠানে অংশ নেবেন।

যাতে অন্যতম অতিথি থাকবেন টম ক্রুজ।

শোনা যাচ্ছে, তিনি অলিম্পিকের বেশ কয়েকটি ইভেন্টে থাকবেন এবং ডেথ স্টান্ট দেখাতে পারেন। ক্রুজ অলিম্পিক পতাকাটি নিয়ে দর্শনীয় স্টান্ট করবেন।

এছাড়াও টম ক্রুজের পাশাপাশি স্তুপ ডগ, ইভা মেন্ডেস, রায়ান গসলিং এবং শ্যারন স্টোন-সহ একাধিক হলিউড তারকা অলিম্পিকের সমাপ্তি অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

প্রসঙ্গত, গত ২৬ জুলাই থেকে শুরু হয়েছে প্যারিস অলিম্পিক। সোইন নদীর তীরে হয়েছিল অলিম্পিকের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান।  

news24bd.tv/TR