সেনাপ্রধানের সঙ্গে বৈঠকে ছিলেন যেসব রাজনৈতিক নেতারা

সেনাপ্রধানের সঙ্গে বৈঠকে ছিলেন যেসব রাজনৈতিক নেতারা

অনলাইন ডেস্ক

দেশের রাজনৈতিক সংকট নিরসনে সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামানের সঙ্গে কয়েকটি রাজনৈতিক দলের নেতাদের বৈঠক হয়েছে। আজ সোমবার (৫ আগস্ট) সেনাবাহিনী সদর দপ্তরে এই বৈঠকে অনুষ্ঠিত হয়।  

এ বৈঠকে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করে ‘অন্তর্বর্তীকালীন সরকার’ গঠনের প্রক্রিয়া ও রূপরেখা প্রণয়ন করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৈঠকে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাস; জাতীয় পার্টির জি এম কাদের, মুজিবুল হক চুন্নু, আনিসুল ইসলাম মাহমুদ; হেফাজতে ইসলামের মাওলানা মামুনুল হক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল, গণসংহতি আন্দোলনের জোনায়েদ সাকি, খেলাফত মজলিশের মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান, হামিদুর রহমান আজাদ প্রমুখ।

 

সেনাবাহিনীর প্রধান দেশবাসীর উদ্দেশে বলেছেন, ‘সব হত্যাকাণ্ড ও অন্যায়ের বিচার করা হবে, আপনারা সেনাবাহিনীর প্রতি আস্থা রাখুন। ’ সহিংসতার পথ ছেড়ে তিনি সবাইকে শান্তিপূর্ণভাবে সমস্যার সমাধান এবং ঘরে ফিরে যাওয়ার আহ্বান জানান তিনি।  

এছাড়া শিগগিরই ছাত্র-শিক্ষক প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসবেন বলে জানান সেনাপ্রধান। তিনি বলেন, ‘পরিস্থিতি অচিরেই স্বাভাবিক হয়ে আসবে।

’ সেনাপ্রধান ছাত্রছাত্রীসহ দলমত-নির্বিশেষে দেশের সব শ্রেণি-পেশার মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

news24bd.tv/SHS