দেশের খবর রাখছেন শাবনূর

সংগৃহীত ছবি

দেশের খবর রাখছেন শাবনূর

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। গত দু-বছর বাংলা সিনেমায় এই অভিনেত্রীকে দেখা যায়নি। ভালো চিত্রনাট্যের আশায় ছিলেন তিনি। তার সেই অপেক্ষা ফুরিয়েছে।

নতুন সিনেমা নিয়ে ফিরছেন তিনি।

‘রঙ্গনা’ নামের নতুন সিনেমায় কাজ করছেন শাবনূর। গত ১৪ এপ্রিল নতুন সিনেমার শুটিং শুরু করেন তিনি। বাকি শুটিং ৮ আগস্ট থেকে হওয়ার কথা থাকলেও দেশে চলমান অস্থিতিশিল পরিস্থিতির জন্য দেশে ফিরতে পারেননি শাবনূর।

আসতে না পারার কারণে শুটিং পেছানো হয়েছে। দেশে ফিরতে না পারলেও নিয়মিত দেশের খোঁজ রাখছেন বলে জানান এই অভিনেত্রী। অস্ট্রেলিয়া থেকে মুঠোফোনে শাবনূর বলেন, ‘এখন শুটিং করার অবস্থায় আমরা কেউ নেই। দেশের এই পরিস্থিতিতে কেউই শুটিং করতে চাইবেন না। ’

তিনি আর বলেন,‘আমি সব সময় দেশের খবর রাখছি। সহকর্মীদের সঙ্গেও যোগাযোগ রাখছি। পরিস্থিতি স্বাভাবিক হলে দেশে ফিরব। তারপর শুটিংয়ের জন্য নতুন করে শিডিউল করব। ’ ‘রঙ্গনা’ পরিচালক হিসেবে আছেন আরাফাত হোসাইন।

নারীকে কেন্দ্র করে সিনেমাটি নির্মিত হবে। এছাড়া সিনেমায় গান থাকবে তিনটি। গানগুলো লিখেছেন কবির বকুল। সুর-কণ্ঠে থাকছেন ইমরান মাহমুদুল। নির্মাতা নিজেই লিখেছেন সিনেমাটির কাহিনী।

অভিনয় জগতে তিন দশকের বেশি সময় পার করেছেন শাবনূর। শাবনূর অভিনীত প্রথম সিনেমা ‘চাঁদনী রাতে’ মুক্তি পায় ১৯৯৩ সালের ১৫ অক্টোবর।  

news24bd.tv/এসএম 

এই রকম আরও টপিক