মিছিল-স্লোগানে উত্তাল কুষ্টিয়া

মিছিল-স্লোগানে উত্তাল কুষ্টিয়া

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় আন্দোলনকারীদের পাশাপাশি  বিক্ষোভে অনেক অভিভাবক, বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের যোগ দিতে দেখা গেছে। এ সময় স্লোগানে স্লোগানে উত্তাল হয়ে উঠে কুষ্টিয়া শহর।  

শনিবার (৩ আগস্ট) সাড়ে ১১টার দিকে আন্দোলনকারীরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালের সামনে থেকে শিক্ষার্থীরা বিক্ষোভ শুরু করে।  আন্দোলনকারীদের মিছিলে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক এমপি সোহরাব উদ্দীনসহ যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরাও অংশ নেন।

 

সাদ্দাম বাজার মোড় থেকে মিছিলে যোগ দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক এমপি সোহরাব উদ্দীন। তিনি নেতাকর্মীসহ মিছিলকারীদের সঙ্গে রওয়ানা হন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের সামনে থেকে শুরু করে আন্দোলনকারীরা কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কের সাদ্দাম বাজার হয়ে মজমপুর মোড়ে যান। এ সময় আন্দোলনকারীদের বিভিন্ন ধরনের স্লোগান দিতে দেখা যায়, আমার ভাই কবরে, খুনি কেন বাহিরে, ভুয়া ভুয়া পুলিশ ভুয়া, খুনি খুনি পুলিশ খুনি, সরকারের পদত্যাগ চাই, আমার ভাইদের হত্যার বিচার চাই, দিয়েছি তো রক্ত, আরও দিবো রক্ত, সরকারের গদিতে আগুন জ্বালো একসাথে, রক্তে আগুন জ্বলছে।

 

এদিকে, এদিন সকাল থেকে কুষ্টিয়া শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ সদস্যদের অবস্থান নিতে দেখা যায়।  বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকা কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই বিক্ষোভ মিছিলে অংশ নেন শিক্ষার্থী, তাদের অভিভাবক, বিভিন্ন শ্রেণির-পেশার মানুষ, বিএনপি ও এর অংগ সংগঠনের নেতা-কর্মীরা।

news24bd.tv/আইএইচ