আমাকে একা ছেড়ে দিন: সেলেনা গোমেজ

সেলেনা গোমেজ

আমাকে একা ছেড়ে দিন: সেলেনা গোমেজ

অনলাইন ডেস্ক

নিজের চেহারা, ওজনের জন্য প্রায় সময়েই আলোচনা-সমালোচনায় থাকেন মার্কিন গায়িকা সেলেনা গোমেজ। এবার সমালোচনার মুখে পড়েছেন প্লাস্টিক সার্জারি নিয়ে। সমালোচনার অবসান ঘটাতে মুখ খুলেছেন সেলেনা।

কন্টেন্ট ক্রিয়েটর মারিসা ২০২৩ সালে একটি ভিডিও বানিয়েছিলেন।

সেখানে সেলেনা কি কি প্লাস্টিক সার্জারি করিয়েছেন তা জানতে চাওয়া হয়, যদিও তিনি এ বিষয়ে কথা বলতে অস্বীকার করেছিলেন। তিনি বলেছিলেন সেলেনার শারীরিক পরিবর্তন লুপাস রোগের কারণে হয়ে থাকতে পারে।

গত ২৭ জুলাই ভিডিওটিতে কমেন্ট করেন সেলেনা গোমেজ। তিনি বলেন, 'সত্যি বলতে আমি এটা ঘৃণা করি।

আমার বোটক্স আছে, এতটুকুই। আমাকে একা ছেড়ে দিন। '

তার এই কমেন্টের পর অবশ্য ভিডিওটি ডিলিট করা হয়েছে এবং কন্টেন্ট ক্রিয়েটর মারিসা নতুন একটি ভিডিওর কমেন্ট সেকশনে সেলেনার কমেন্টটি দিয়ে পিন করে রেখেছেন। সেইসঙ্গে ক্ষমাও চেয়েছেন সেলেনার কাছে। তিনি বলেন, 'আমি তোমাকে পছন্দ করি, তোমার জন্য সেরা চিন্তা করি। ভিডিওটি তোমাকে কষ্ট দিলে আমি ক্ষমা চাচ্ছি। '

মারিসা আরও বলেন, 'তুমি বাধ্য নও কাউকে বলতে যে কেন তুমি তোমার ২০ বছর বয়সের মত এখন দেখতে নেই। ' উত্তরে সেলেনা বলেন, 'আমি তোমাকে ভালোবাসি, এটা তোমার জন্য নয়, আমি মাঝেমধ্যে কষ্ট পাই। '

সেলেনা ২০১৪ সালে লুপাস রোগে আক্রান্ত হন। এই রোগে ইমিউন সিস্টেম নিজের শরীরের বিরুদ্ধে কাজ করে। এই রোগের লক্ষণ হিসেবে তিন মাসের বেশি সময় ধরে একাধিক অস্থি সন্ধিতে ব্যথা বা ফোলা থাকে। এই রোগে আক্রান্ত রোগীরা সূর্যালোকের প্রতি সংবেদনশীল থাকে। (সূত্র: টাইমস অফ ইন্ডিয়া)

news24bd.tv/এসএম/SC