তৈমুরের দেখাশোনায় আড়াই লাখ টাকা নেন ন্যানি

তৈমুরের দেখাশোনায় আড়াই লাখ টাকা নেন ন্যানি

অনলাইন ডেস্ক

জন্মের পর থেকেই আলোচনায় থাকেন সাইফ-কারিনার ছেলে তৈমুর আলি খান। তৈমুরের ছোট ছোট বিষয় নিয়ে সরগরম হয় নেট দুনিয়া। তার ভিডিওগুলো মুহূর্তেই হয় ভাইরাল।

ভিডিও ভাইরালের সুবাদেই ন্যানি (শিশু পরিচর্যাকারিণী) ললিতা ডি’সিলভাও বেশ পরিচিত মুখ তৈমুর ভক্তদের মধ্যে।

ছোট্ট তৈমুরকে কোলে আগলে রাখতে দেখা যেত ন্যানিকে। এবার ন্যানি ললিতার মাসিক বেতন নিয়ে সরগরম বলিপাড়া। শোনা যায়, বলিপাড়ার চর্চিত এই ন্যানি নাকি মাসিক আড়াই লাখ টাকা পেতেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রকাশ্যে আনলেন সেই সত্য।

সাক্ষাৎকারে ললিতাকে তার বেতনের কথা জিজ্ঞেস করতেই তিনি বলেন, ‘আড়াই লাখ টাকা! আশাকরি এ কথা যেন সত্যি হয়। ’ সবকিছুকেই গুজব বলে আখ্যায়িত করেন তিনি।

শুধু তৈমুরই নয় বহু বছর আগে তিনিই বড় করেছেন ধনকুবের মুকেশ অম্বানির ছেলেমেয়েদেরও। মা হিসেবে কারিনা কাপুর কেমন এ বিষয়ে জানতে চাইলে ললিতা বলেন, ‘করিনা একজন অসাধারণ মা, তিনি খুবই নিয়মানুবর্তিতার মধ্যে দিয়ে চলেন। ’

তৈমুরকে নিয়ে শুরুর দিকে মিডিয়ার আগ্রহ-উন্মাদনা অনেক বেশি ছিল। সে প্রসঙ্গে ন্যানি বলেন, ‘মাঝে মাঝে মনে হত, কেন এই শিশুটিকে তাড়া করছেন ওরা! ওর নিরাপত্তা নিয়ে খুব চিন্তায় থাকতাম। ’ তৈমুরের পাশাপাশি করিনার ছোট ছেলে জেহ-র দেখভালেরও দায়িত্ব ললিতারই। (সূত্র: আনন্দবাজার)

news24bd.tv/এসএম/SC