শেখ হাসিনা উন্নয়নের জাদুকর: রেজাউল করিম

শেখ হাসিনা উন্নয়নের জাদুকর: রেজাউল করিম

অনলাইন ডেস্ক

সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম রেজাউল করিম বলেছেন, শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের জাদুকর। শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে এ দেশে এত উন্নয়ন হত না। তাই আপনাদের কাছে আমার অন্য কোনো চাওয়া নেই, আপনারা শুধু প্রধানমন্ত্রীর জন্য প্রাণভরে দোয়া করবেন।

গতকাল বৃহস্পতিবার (১১ জুলাই) পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার রেখাখালী-সুতারখালী বহুমুখী ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্র ও সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের শুভ উদ্বোধন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন বিষয়ক অবহিতকরন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রেজাউল করিম বলেন, এ উপজেলায় বিশুদ্ধ পানির তীব্র সংকট রয়েছে। এই সংকট নিরসনে আরো সুদূরপ্রসারী পদক্ষেপ নেওয়া হচ্ছে। এই এলাকায় সকল রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, মসজিদ, মন্দিরের উন্নয়নমূলক কাজ পর্যায়ক্রমে হবে। এ ছাড়া টেকসই বেড়িবাঁধ নির্মাণের জন্য আমি সংসদে প্রস্তাব উত্থাপন করেছি।

আশা করছি শিগগিরই এটি সংসদে পাশ হবে।

তিনি আরও বলেন, আমি কোনো দুর্নীতিকে প্রশ্রয় দেই না। আমার কোনো সন্ত্রাসী বাহিনীও নেই। আমার সংসদীয় এলাকায় কোনোরকম সন্ত্রাসী, মাস্তানি অন্যের জমি দখল, চাঁদাবাজি চলবে না।

এসময় এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে স্থানীয় প্রশাসনকে সঠিকভাবে দায়িত্ব পালন করার নির্দেশ দেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার মো. আবু বকর সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য প্রদান ইন্দুরকানি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম মতিউর রহমান, পিরোজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম বায়জিদ হোসেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা জিল্লুর রহমান শান্তি জোমাদ্দার, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মিলন কান্তি হালদার, পত্তাশী ইউনিয়ন যুবলীগের সদস্য সচিব অজিত কুমার মিস্ত্রি, অসিত মন্ডল, শুকরঞ্জন মিস্ত্রি প্রমুখ।

এসময় বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে সংসদ সদস্য শ. ম রেজাউল করিমসহ আমন্ত্রিত অতিথিরা ফুলেল শুভেচ্ছা জানানো হয়। উদ্বোধনী এ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পত্তাশী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো. শাহিন হোসেন।

এর আগে, সংসদ সদস্য শ. ম রেজাউল করিম পাড়েরহাটে পূর্ব হোগলাবুনিয়া নবনির্মিত ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্র ও সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের উদ্বোধন করেন।

news24bd.tv/SHS