টাইগারদের হার, তবুও আশা রাখছেন মাশরাফী

সংগৃহীত ছবি

টাইগারদের হার, তবুও আশা রাখছেন মাশরাফী

অনলাইন প্রতিবেদক

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১২০ বলে ১১৪ রানও করতে পারল না বাংলাদেশ ক্রিকেট দল। হেরে গেলো ৪ রানে। এমন হারের পর আম্পায়ারের সিদ্ধান্ত নিয়েও প্রশ্ন উঠেছে। এ নিয়ে কথা বলেছেন সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাও।

ফেসবুক পোস্টে হারের কারণ তুলে ধরেন মাশরাফী লিখেছেন, ‘বাজে আম্পায়ারিং নিয়ে কোনো সন্দেহ নেই, তবে আমরাও পুওর অ্যাপ্লিকেশন করেছি। ’

বাংলাদেশের সামনে আরও দুটি ম্যাচ রয়েছে। সেদিকেই শান্তদের মনোযোগ দিতে বললেন মাশরাফী। তিনি লেখেন, ‘আশা ছাড়ছি না, ইনশাআল্লাহ সেরা আটে যাবো।

দারুণ সুযোগ হাতছাড়া হলো, যার ফলে আরও দুইটা প্রেশারের ম্যাচ খেলতে হবে। তাই এই ম্যাচকে যত দ্রুত ব্রেইন থেকে ডিলিট করা যায়, ততোই ভালো হবে সামনের দুইটা ম্যাচের জন্য। ’

প্রোটিয়াদের ১১৩ রানে থামিয়ে জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে বিপাকে পড়ে যায় বাংলাদেশ।

৭.৪ ওভারে ৩৭ রানেই তিন তারকা ব্যাটসম্যান তানজিদ হাসান তামিম, লিটন দাস ও সাকিব আল হাসানের উইকেট হারিয়ে চাপে পড়েছে টাইগাররা। দলীয় ৫০ রানে ফেরেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। এরপর দলকে জয়ের বন্দরে পৌঁছে দিতে দায়িত্বশীল ব্যাটিং করেন তাওহিদ হৃদয়। জয়ের জন্য ১৭ বলে প্রয়োজন ছিল ২০ রান। খেলার এমন সময় আউট হয়ে ফেরেন তাওহিদ হৃদয়। এর আগে ৩৪ বলে করেন ৩৭ রান করেন তিনি।

দলকে জয়ের বন্দরে পৌঁছে দিতে ব্যাটিং করেন সাবেক অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তাকে সঙ্গ দিচ্ছিল জাকের আলি অনিক। কিন্তু আর জয়ের নায়ক হতে পারলেন না মাহমুদউল্লাহ। ২ বলে দরকার ছিল ৬ রান ছয় মারতে গিয়ে আউট হন তিনি।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক