নড়াইলে ওয়ান শুটারগানসহ আটক ৩

ওয়ান শুটারগানসহ অস্ত্র বেচাকেনা সিন্ডিকেটের তিন সদস্য

নড়াইলে ওয়ান শুটারগানসহ আটক ৩

খায়রুল আরেফিন রানা, নড়াইল

নড়াইলে একটি ওয়ান শুটারগানসহ অস্ত্র বেচাকেনা সিন্ডিকেটের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। কালিয়া থানা-পুলিশের অভিযানে কালিয়া পৌরসভাধীন সিতারামপুরচর এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

শনিবার (১জুন) দুপুরে পুলিশ সুপার মো. মেহেদী হাসান নিজ কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে জানান, ৩১ মে (শুক্রবার) রাত সাড়ে ১১টার দিকে গোপনে সংবাদ পেয়ে কালিয়া থানা-পুলিশের একটি দল কালিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের সিতারামপুরচর এলাকায় অভিযানে যায়।

সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে এক মোটরসাইকেলের তিন আরোহী পালানোর চেষ্টা করে। পরে পুলিশ তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।

আটকরা খুলনার তেরখাদা উপজেলার কাটেংগা গ্রামের ইকবাল মেলেকদার, ইখড়ি গ্রামের ওবায়দুল্লাহ ফকির এবং নড়াইলের কালিয়া পৌরসভার বেন্দারচর গ্রামের জাকারিয়া হুসাইন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা নিজেদের অবৈধ অস্ত্র বেচাকেনা সিন্ডিকেটের সদস্য বলে স্বীকার করে। তাদের হেফাজতে থাকা আগ্নেয়াস্ত্রটি বিক্রির উদ্দেশ্যে বহন করছিল বলে জানিয়েছে। আটকদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে শনিবার (০১জুন) বিকেলে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক