ভোটার উপস্থিতিতে রেকর্ড ভাঙলো যশোরের বাঘারপাড়া

ভোটার উপস্থিতিতে রেকর্ড ভাঙলো যশোরের বাঘারপাড়া

যশোর প্রতিনিধি 

ভোটার উপস্থিতিতে বিগত দুই দফা নির্বাচনের রেকর্ড ভেঙেছে যশোরের বাঘারপাড়া উপজলা। বুধবার (২৯ মে) বেলা ১২টা পর্যন্ত এ উপজলায় শতাংশ ১৩ থেকে ১৪ শতাংশ ভোট পড়েছে বলে জানান রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ।

পরিদর্শনে এসে বাঘারপাড়া পাইলট মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে জেলা প্রশাসক আবরাউল হাছান মজুমদার বলেন, মানুষের ধান কাটা শেষ হয়েছে, আবহাওয়ায়ও ভালো। মানুষ উপযুক্ত পরিবেশ পেয়ে নির্বিঘ্নে ভোট দিতে এসেছেন।

উপজেলার দোহাকুলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার তোহিদুর রহমান বেলা সাড়ে ১১টার সময় বলেন, তার কেন্দ্রে প্রায় ২০ শতাংশ ভোট পড়েছে। এ উপজেলায় প্রার্থীর সংখ্যা বেশি। তারা (প্রার্থী) প্রতিযোগিতামূলক ভোটার নিয়ে আসছেন কেন্দ্রে।

তিনি জানান, বাঘারপাড়ায় ৬ জন চেয়ারম্যান, ৬ জন ভাইস চেয়ারম্যান ও ৪ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেন, নির্বাচন যে উৎসব তা আজ মনে হচ্ছে। আবহাওয়া অনুকূলে। পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকায় আজ যে দুইটি উপজলায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে তার কোথাও কোনো বিশৃঙ্খলার ঘটনা ঘটেনি।

ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় দফায় বুধবার (২৯ মে) যশোরের অভয়নগর ও বাঘারপাড়ায় ইভিএমে ভোটগ্রহণ হচ্ছে।

news24bd.tv/SC