সালমানের সিকান্দারে বাহুবলির কাটাপ্পা?

সালমানের সিকান্দারে বাহুবলির কাটাপ্পা?

অনলাইন ডেস্ক

চলতি বছর বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানের এখনো পর্যন্ত কোনো ছবি মুক্তি পায়নি। তবে ২০২৫ সালে ঈদে 'সিকান্দার' ছবি নিয়ে হাজির হচ্ছেন বলিউড 'ভাইজান'। খবরটি আগেই জানিয়েছেন অভিনেতা নিজেই। তবে এবার নতুন খবর হলো, এই ছবিতে খলনায়কের ভূমিকায় অভিনয় করবেন সত্যরাজ যিনি 'বাহুবলি' ছবির কাটাপ্পা চরিত্রে খ্যাতি পাওয়া অভিনেতা।

সত্যরাজ একটি সাক্ষাৎকারে বলেছিলেন, তিনি সালমান খানের ছবিতে একজন খলনায়কের ভূমিকায় অভিনয় করছেন। যেটি প্রযোজনা করছেন এ আর মুরুগাদোস। সত্যরাজ ও সালমান খানের সঙ্গে কাজ করার খবর দাবানলের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। মানুষও তাদের প্রতিক্রিয়াও জানিয়েছেন।

একজন লিখেছেন, 'সলমান ও সত্যরাজ একই ছবিতে। বক্স অফিসের আত্মা শান্তিতে থাকুক। একজন লিখেছেন, 'আরে বাহ!' সত্যরাজ (কাটাপ্পা) সালমান খানের ছবিতে খলনায়ক! দিনে দিনে সিকান্দারের প্রতি আগ্রহ বাড়ছে। বড় পর্যায়ে পৌঁছাবে এই সিনেমা। ’

ভক্তদের অনুমান এই ছবিটি অবশ্যই বক্স অফিসে ১০০০ কোটি আয় করবে। ভারতীয় সংবাদ মাধ্যমের খবর, এ আর মুরুগাদোস পরিচালিত ও সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত 'সিকান্দার' ছবির শ্যুটিং চলছে। যে ছবিতে নিজের সব স্টান্ট নিজেই করার চেষ্টা করছেন অভিনেতা।

news24bd.tv/TR