ছেলের সঙ্গে অভিমান করে মায়ের আত্মহত্যা

ছেলের সঙ্গে অভিমান করে মায়ের আত্মহত্যা

অনলাইন ডেস্ক

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় এক নারী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ছেলে আনিছুর রহমানের সঙ্গে অভিমান করে রেজিয়া বেওয়া (৫৫) নামে ওই নারী আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে জানায় স্থানীয়রা।

শুক্রবার (২৪ মে) সকালে উপজেলার জামালপুর ইউনিয়নের চকশালাইপুর গ্রাম থেকে ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মৃত রেজিয়া বেওয়া চকশালাইপুর গ্রামের মৃত বাচ্চা মিয়ার স্ত্রী। দীর্ঘদিন ধরে তিনি মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন।

স্থানীয়রা জানায়, ছেলে আনিছুর রহমানের সঙ্গে তার স্ত্রীর দাম্পত্য কলহ চলছিল। এরই জেরে আনিছুরের স্ত্রী তার বাবার বাড়িতে অবস্থান করছেন।

এ ব্যাপারে মাকে দায়ী করে আনিছুর প্রায়ই রেজিয়ার সঙ্গে খারাপ আচরণ করতেন। ছেলের এ আচরণ সহ্য না করতে পেরে রেজিয়া বেওয়া আগেও কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেন।

স্থানীয়র আরও জানায়, কয়েকদিন আগে ছেলের সঙ্গে অভিমান করে রেজিয়া বেওয়া তার মেয়ের বাড়িতে চলে যান। এরপর বৃহস্পতিবার রেজিয়া নিজ বাড়িতে চলে আসেন।

আজ সকালে বাড়িতে না পেয়ে তাকে খোঁজাখুঁজি করেন স্বজনরা। পরে বাড়ির পাশের একটি খড়ের ঘরে রেজিয়া বেওয়ার ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়।

তাদের অভিযোগ, ছেলে আনিছুর রহমানের সঙ্গে অভিমান করেই রেজিয়া বেওয়া আত্মহত্যা করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সাদুল্লাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজু কামাল।

রাজু বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে রেজিয়া বেওয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রেজিয়া বেওয়া দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন। এ ঘটনায় সাদুল্লাপুর থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। রেজিয়া বেওয়া কি কারণে আত্মহত্যা করেছেন তা তদন্ত করে দেখা হচ্ছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক