ভোট দিলেন শতবর্ষী ভোটার

শতবর্ষী ভোটার সোলেমান আলী

ভোট দিলেন শতবর্ষী ভোটার

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে ৬ষ্ঠ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে এসে ভোট দিলেন শতবর্ষী ভোটার সোলেমান আলী। তিনি জানিয়েছেন তার বয়স ১০৭ বছর।  

আজ মঙ্গলবার (২১ মে) ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ নির্বাচনে বোচা পুকুর ইক্ষুখামার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করে নিজের ভালো লাগার কথা জানিয়েছেন তিনি। সেইসঙ্গে ভোটারদের কেন্দ্রে এসে ভোট প্রদান করতে আহ্বান জানান তিনি।

তিনি বলেন, আমি কখনো ভোট দিতে কালক্ষেপণ করিনি। ভোটার হিসেবে নিজের মত প্রকাশ করেছি সব সময়। কিন্তু ইদানিং ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি দেখা যাচ্ছে না। আনন্দও নেই আগের মতো।

কিন্তু এবারে ভোটের প্রচারণা ছিলো উৎসবমুখর। ভোটকেন্দ্রগুলো নিরাপত্তার চাদরে ঢাকা। এমন পরিবেশে ভোটাররা যেন সকলে ভোট দিতে আসে এই আহ্বান করবো।  

বোচা পুকুর ইক্ষুখামার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার হাফিজুর রহমান বলেন, শতবর্ষী ভোটার ভোট দিয়ে আমার কক্ষে এসে আমাকে দোয়া করে প্রত্যাশা করেছেন ভোট যাতে সুষ্ঠু ও নিরপেক্ষ হয়। আমি তাকে আশ্বস্ত করেছি ভোট সুষ্ঠু হবে এবং নিরপেক্ষ হবে। তার এই বয়সে ভোটপ্রদান অন্য ভোটারদের অনুপ্রেরণা যোগাবে।

আজ ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের নির্বাচনে ২২টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১৮৫টি কেন্দ্রে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। এতে ভোট দেবেন ৪ লাখ ৮৭ হাজার ১৭৫ জন।

news24bd.tv/SHS