পর্দার তুফানের সঙ্গে ছবি দিয়ে যা বললেন চঞ্চল  

পর্দার তুফানের সঙ্গে ছবি দিয়ে যা বললেন চঞ্চল  

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের পরবর্তী সিনেমা ‘তুফান’-এ থাকছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। গেল ৭ মে প্রকাশিত হয়েছে ‘তুফান’ এর টিজার! টিজারে শাকিব-চঞ্চলের যুগলবন্দি পছন্দ করেছেন দর্শকরা।

দেড় মিনিটের তুফান তাণ্ডবের মাঝেও ঠাণ্ডা মাথায় দেখা গেছে একজনকে! যিনি তুফানের এসব তাণ্ডবে মোটেও ভীত নন। উল্টো তার মুখে তাচ্ছিল্যের হাসিসহ সংলাপ,‘তুফান, খুব ভয় পাইছি রে…’!

আবারও এলো সেই ভয় পাওয়ার প্রসঙ্গ! নতুন করে যা উস্কে দিলেন তাণ্ডবের মাঝে বসে পুষ্পের হাসি হাসা সেই অভিনেতা, চঞ্চল চৌধুরী! রোববার বিকেলে চঞ্চল তার নিজস্ব ফেসবুক থেকে শাকিবের সাথে একটি ছবি শেয়ার করেন।

যেখানে দুজনকেই দেখা যাচ্ছে হাস্যোজ্জ্বল মেজাজে।

ক্যাপশনে চঞ্চল লিখেছেন, ‘ভয় নাই…’। সঙ্গে আরো লিখেছেন,‘প্রচণ্ড গরমেও আমরা মাথা ঠাণ্ডা রাখি…’! সঙ্গে জুড়ে দিয়েছেন হাসির ইমোজি!

ছবিটিতে বহু মানুষ ইতোমধ্যে মন্তব্য করেছেন। প্রায় সব মন্তব্যই ‘তুফান’ কেন্দ্রীক! যেখানে ইন্ডাস্ট্রির দুই বড় তারকাকে এক ফ্রেমে দেখতে পেরে উচ্ছ্বাসের কথা জানাচ্ছেন ভক্ত অনুরাগীরা।

রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ ছবিতে অভিনয় করেছেন কলকাতার মিমি চক্রবর্তী, বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা, মিশা সওদাগর, গাউসুল আলম শাওনসহ প্রমুখ।  

news24bd.tv/TR