গোপালগঞ্জে গুলিবিদ্ধ হয়ে নিহতের ঘটনায় মহাসড়ক অবরোধ

গোপালগঞ্জে গুলিবিদ্ধ হয়ে নিহতের ঘটনায় মহাসড়ক অবরোধ

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ সদর উপ‌জেলার চন্দ্রদিঘ‌লিয়া গ্রা‌মে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে‌ মঙ্গলবার (১৪ মে) দুই পক্ষের ম‌ধ্যে সংঘর্ষে গুলি‌বিদ্ধ হ‌য়ে ১ জন নিহতের ঘটনার পর ওই এলাকায় থমথমে ভাব বিরাজ করছে। চন্দ্রদিঘলিয়া গ্রামের হাজার হাজার লোক জেলা শহরে আজ বুধবার (১৫ মে) দুপুরে নিহত যুবকের হত্যাকারীদের বিচারের দাবীতে শোক র‌্যালি করেছে। র‌্যালিটি বঙ্গবন্ধু কলেজ মাঠ থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে গোপালগঞ্জ শহরের চেচানিয়াকান্দিতে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনগণ।

অসংখ্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এলাকায় অপ্রীতিকর ঘটনা এড়াতে টহল অব্যাহত রেখেছে। রয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেটও। এছাড়া বিজিবিও মোতায়েন করা হয়েছে ওই এলাকায়।

এদিকে মঙ্গলবার (১৪ মে) রাতে গুলিতে আহতদের মধ্যে লিমন ভূঁইয়াকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

বাকি ৫ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান বলেছেন পরিস্থিতি এখন তাদের নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনও পর্যন্ত থানায় মামলা হয়নি বলে জানান তিনি।

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে চন্দ্রদিঘলিয়া উচ্চবিদ্যালয়-এর সামনে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে সময় বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘর ভাঙচুর হয়। চা খাওয়ার ঘটনাকে কেন্দ্র করে বিবদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের সময় এক পক্ষ গুলি চালালে ৬ জন গুলিবিদ্ধ হয়। তাদেরকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে ওসিকুর ভূইয়াকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

news24bd.tv/SC