গাজীপুরে ছিনকাইকারীর হামলায় কলেজ ছাত্রের মৃত্যু

প্রতীকী ছবি

গাজীপুরে ছিনকাইকারীর হামলায় কলেজ ছাত্রের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। শনিবার (৪ মে) দুপুরে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। পরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে  চিকিৎসাধীন অবস্থায় ছাত্রটি মারা যায়।

নিহত আল আমিন (১৬) গাজীপুর মহানগরের চান্দনা এলাকার বাসিন্দা আক্তার আলীর ছেলে।

তাদের দেশের বাড়ী কুড়িগ্রামের রাজাহার হাট এলাকায়। আল আমিন চান্দনা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র।

নিহতের ভগ্নিপতি ইকবাল হোসেন জানান, শনিবার দুপুরে আল আমিনের ছোট ভাইসহ চারজন বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট চত্বরে বেড়াতে যায়। চার-পাঁচজন ছিনতাইকারী প্রথমে তাদের নাম পরিচয় জানতে চায়।

এরপর তারা সাথে যা যা আছে তাদের দিতে বলে। এক পর্যায়ে আল আমিনের কাছে থাকা মোবাইল ফোনটি ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় আল আমিন তাদের বাধা দিলে তার বুকের বাম পাশে ছুরিকাঘাত করে।

অতঃপর নিহতের খালাতো ভাই শাকিল আহমেদের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ধান গবেষণা ইনস্টিটিউটের সীমা প্রাচীর টপকে পালিয়ে যায়।

আল আমিনের সঙ্গে থাকা বন্ধু মোমিনুল হক জানান, শনিবার দুপুর ১২টার দিকে আল আমিন (১৯), তার খালাতো ভাই শাকিল আহমেদ (২১), ছোট ভাই আতিক (১৪) ও আমি ধান গবেষণা ইনস্টিটিউট চত্বরে বেড়াতে ও ছবি তুলতে যাই। পরে সেখানে আমরা ছিনতাইকারীর কবলে পড়ি। এসময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আল আমিন আহত হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু হাসপাতালের চিকিৎসকদের গাফিলতির কারণে সেখানে ভর্তি অবস্থায় দুপুরে ১টার দিকে আল আমিন মারা যায়।

গাজীপুর সদর থানার ওসি রাফিউল করিম রাফি জানান, আলামিন হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক